ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

শাহরুখকে এক নজর দেখতে ভক্তের পাগলামি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ১২ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১২:৪২, ১২ সেপ্টেম্বর ২০২৪
শাহরুখকে এক নজর দেখতে ভক্তের পাগলামি

প্রিয় তারকাকে দেখার জন্য নানান কাণ্ড ঘটিয়ে থাকেন ভক্তরা। এবার ‘বলিউড বাদশাহ’খ্যাত অভিনেতা শাহরুখের তেমনই এক ভক্তের কাণ্ড ভাইরাল হয়েছে।  

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, শাহরুখ খানকে এক ঝলক দেখার জন্য মুম্বাইতে তার বাসভবন মান্নাতের সামনে প্রতিদিন অসংখ্য মানুষ ভিড় জমান। সদা ব্যস্ত এ অভিনেতার দেখা না পেয়ে হতাশ হয়ে তারা চলে যান। তবে, শেখ মোহাম্মদ আনসারি নামের এক ভক্ত টানা ৩৫ দিন ধরে বসে আছেন শাহরুখের বাড়ির সামনে। তিনি ঝাড়খণ্ড থেকে মুম্বাই এসেছেন কেবল শাহরুখের দেখা পাওয়ার আশায়।

এ প্রসঙ্গে ইনস্ট্যান্ট বলিউডকে দেওয়া একটি সাক্ষাৎকারে শাহরুখের এই অন্ধভক্ত বলেন, ‘শাহরুখ খান আমার প্রিয় নায়ক। আমি ওনার সব থেকে বড় ভক্ত। ওনার সঙ্গে দেখা করার খুব ইচ্ছা আমার।’

তিনি আরও বলেন, ‘শাহরুখের সঙ্গে দেখা করা আমার জীবনের একটা জেদ। ৩৫ দিন ধরে আমার ব্যবসা বন্ধ। ওনার সঙ্গে দেখা করেই আমি চলে যাব। এটাই এখন স্বপ্ন।’

সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখের প্রতি তরুণ ভক্তের এই উন্মাদনা এখন ভাইরাল। তার এই ঘটনার ভিডিও দেখে অনেকেই বেশ আনন্দিত হয়েছেন। কেউ কেউ আবার ভাগ করে নিয়েছেন তাদের মনের ইচ্ছার কথা। কেউ যেমন প্রশংসা করছেন তার ভালোবাসার, কেউ বা আবার বলছেন এমন পাগলামি করাটা যুক্তিহীন। তবে এসব তর্ক বিতর্ক আনসারি মোটেও গায়ে মাখছেন না। তিনি তার প্রিয় তারকার একঝলক দেখার অপেক্ষায় নিজের অবস্থানে অটুট রয়েছেন।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়