ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

ফেসবুকে সক্রিয়, পাওয়া যাচ্ছে না মাহির খোঁজ

প্রকাশিত: ১৭:০১, ১২ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৭:০৩, ১২ সেপ্টেম্বর ২০২৪
ফেসবুকে সক্রিয়, পাওয়া যাচ্ছে না মাহির খোঁজ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন সময় নানান বির্তকে জড়িয়েছেন। ব্যক্তি জীবনের এসব বির্তকের তোয়াক্কা না করেই নাম লেখান রাজনীতিতে। আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে লড়েন। তবে ভোটযুদ্ধে হেরে জামানত হারান মাহি।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জেরে ছাত্র-জনতার এক দফা দাবির মুখে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশত্যাগের পর থেকে খোঁজ পাওয়া যাচ্ছে না মাহির। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত পোস্ট করলেও ফেসবুক ম্যাসেঞ্জার ও ফোন কল তুলছেন না মাহি। শুটিং ফ্লোরেও দেখা নেই মাহির। এ বিষয়ে সিনেমা সংশ্লিষ্ট অনেকের সঙ্গে যোগাযোগ করা হলেও তাদের কেউই মাহির খোঁজ দিতে পারেননি।  

সম্প্রতি দেশত্যাগ করতে গিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপত্তাকর্মীদের জেরার মুখে পড়েন মাহি। এয়ারপোর্টে দেড় ঘণ্টা বসে থাকতে হয় বলে ফেসবুকে জানান এ নায়িকা নিজেই। ভিডিও বার্তায় মাহিয়া মাহি বলেন, ‘ব্যক্তিগত প্রয়োজনে একদিনের জন্য দেশের বাইরে গিয়েছিলাম। সেখানে একটা কাণ্ড ঘটে গেল। এক থেকে দেড় ঘণ্টা হবে, আমি জাস্ট বসেছিলাম। কারণ, কর্তৃপক্ষ নিশ্চিত হতে চাইছিল আমার বিরুদ্ধে কোনো অভিযোগ আছে কিনা। ডিজিএফআই, এনএসআইসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার রিপোর্ট ভালোভাবে চেক করার পরই ফ্লাই করতে পেরেছি।’

অভিনেত্রী পরিচয়ের বাইরে মাহিয়া মাহি আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। এদিকে, আওয়ামী লীগ সরকারের পতনের পর থেকে আতঙ্কে আছেন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত দেশের শোবিজ তারকারা। অনেকেই আত্মগোপনে রয়েছেন। ইতিমধ্যে মামলা হয়েছে কয়েকজন তারকার বিরুদ্ধে।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়