ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

অভিনেত্রী মালাইকার পিতৃপরিচয় নিয়ে ধোঁয়াশা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৯, ১২ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৮:০৮, ১২ সেপ্টেম্বর ২০২৪
অভিনেত্রী মালাইকার পিতৃপরিচয় নিয়ে ধোঁয়াশা

সৎবাবা অনীলের সঙ্গে মালাইকা-অমৃতা

গতকাল সকালে মুম্বাইয়ের বান্দ্রার বাড়ির বারান্দা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বলিউডের আলোচিত অভিনেত্রী মালাইকা আরোরার বাবা। ইন্ডিয়া টুডে, টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভিসহ ভারতীয় অধিকাংশ গণমাধ্যম তাদের প্রতিবেদনে মালাইকার বাবার নাম ‘অনীল আরোরা’ উল্লেখ করেন। পাশাপাশি জানান, মৃত্যুকালে অনীল আরোর বয়স হয়েছিল ৬২ বছর।

মালাইকার বাবার আত্মহত্যার খবরে চমকে যায় পুরো বলিউড। কিন্তু বিপত্তি বাঁধে মালাইকার একটি ইনস্টাগ্রাম পোস্টকে কেন্দ্র করে। ইনস্টাগ্রাম পোস্টে এ অভিনেত্রী তার বাবার নাম ‘অনীল কুলদীপ মেহতা’ উল্লেখ করেন। মূলত, এরপরই জটিলতা তৈরি হয়। কারণ মালাইকার বাবার নাম— ‘অনীল আরোরা’। নেটিজেনদের কেউ কেউ প্রশ্ন করেন, মালাইকার বাবার পদবী কেন বদলে গেল? বিস্ময় প্রকাশ করে কেউ কেউ মন্তব্য করেন, মালাইকা (৫০) ও তার বাবার বয়সের পার্থক্য মাত্র ১২ বছর!   

মা জয়েস, সৎবাবা ও বোনের সঙ্গে মালাইকা

মূলত, এখান থেকেই মালাইকার পিতৃপরিচয় নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। আর তা দূর করতে মালাইকার পরিবারের অতীত ইতিহাস ঘুরে আসতে হবে।

দ্য ইকোনোমিক টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, মালাইকার বায়োলজিক্যাল বাবার নাম অনীল আরোরা। মৃত অনীল কুলদীপ মেহতা মালাইকার সৎবাবা। মালাইকার বায়োলজিক্যাল বাবা অনীল আরোরা মূলত পাঞ্জাবের বাসিন্দা। নেভিতে চাকরি করতেন। ব্যক্তিগত জীবনে জয়েস পলিকার্পের সঙ্গে সংসার বেঁধেছিলেন। এ সংসারে জন্ম হয় মালাইকা আরোরা ও অমৃতা আরোরার।

বায়োলজিক্যাল বাবার পদবী ব্যবহার করেন মালাইকা ও অমৃতা। মালাইকার বয়স যখন ১১ বছর, তখন বিচ্ছেদ হয় তার বাবা-মায়ের। মায়ের কাছেই বেড়ে উঠেন দুই বোন। পরবর্তীতে মালাইকার মা জয়েস বিয়ে করেন অনীল কুলদীপ মেহতাকে। জন্মদাতা বাবার চেয়েও সৎবাবা অনীল মেহতার সঙ্গে ভালো সম্পর্ক গড়ে উঠে মালাইকার।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়