ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

সালমান-রাশমিকার আইটেম গানে নেচেছেন ২০০ নৃত্যশিল্পী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৮, ১৪ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ০৮:৪৫, ১৪ সেপ্টেম্বর ২০২৪
সালমান-রাশমিকার আইটেম গানে নেচেছেন ২০০ নৃত্যশিল্পী

পরিচালক এ আর মুরুগাদোস নির্মাণ করছেন ‘সিকান্দার’ সিনেমা। এর প্রধান চরিত্রে অভিনয় করছেন সালমান খান। আর তার বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সিনেমাটিতে একটি আইটেম গান রাখা হয়েছে। এ গানে সালমান-রাশমিকার সঙ্গে ২০০ নৃত্যশিল্পী পারফর্ম করেছেন।

মিড-ডে এক প্রতিবেদনে জানিয়েছে, গানটিতে সালমান খান ও রাশমিকা মান্দানার সঙ্গে ২০০ নৃত্যশিল্পী পারফর্ম করেছেন। গানটিতে উৎসবমুখর আবহ রয়েছে। গলায় চেইন, কানে দুল, ফুলহাতা শার্ট ও ডেনিমের প্যান্ট পরে গানে নেচেছেন সালমান। আর রাশমিকা পরেছিলেন সালোয়ার কামিজ, যাতে ঐতিহ্যর ছাপ স্পষ্ট।

আইটেম গানটি তৈরি হয়েছে মুম্বাইয়ের ধারাভি বস্তির আবহে। এ গানের সংগীতায়োজন করেছেন প্রীতম। আগামী অক্টোবর পর্যন্ত মুম্বাইয়ে সিনেমাটির শুটিং চলবে। চলতি বছরের শেষের দিকে দুটো রোমান্টিক গানের শুটিংয়ের জন্য ইউরোপে যাবে সিনেমাটির টিম।

বর্তমানে মুম্বাইয়ে ‘সিকান্দার’ সিনেমার শুটিং চলছে। এর শুটিং করতে গিয়ে আঘাত পেয়েছেন সালমান খান। এ দুর্ঘটনায় সালমানের পাঁজরের হাড় ভেঙেছে বলে জানিয়েছেন এই অভিনেতা।

এটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। সালমান-রাশমিকার সঙ্গে সিনেমাটিতে যোগ দিয়েছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। গত ১২ সেপ্টেম্বর থেকে শুটিংয়ে যোগ দিয়েছেন কাজল। ২০২৫ সালের ঈদে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়