ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

‘নায়িকারা ছোট কাপড় পরলে চলে, ঘরের বউয়েরা পরলে চলে না’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০১, ১৬ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ০৮:১০, ১৬ সেপ্টেম্বর ২০২৪
‘নায়িকারা ছোট কাপড় পরলে চলে, ঘরের বউয়েরা পরলে চলে না’

বলিউডের বরেণ্য অভিনেতা গোবিন্দ। ব্যক্তিগত জীবনে সুনীতা আহুজার সঙ্গে ঘর বেঁধেছেন। ৩৭ বছরের দাম্পত্য জীবন পার করছেন এই যুগল। দীর্ঘ এই পথচলায় তাদের দুই সন্তান— মেয়ে টিনা ও ছেলে যশবর্ধন।

১৯৮৭ সালে বিয়ে করেন গোবিন্দ-সুনীতা। গোবিন্দর মায়ের সঙ্গে প্রথম সাক্ষাতের স্মৃতিচারণ করেছেন গোবিন্দর স্ত্রী। কয়েক দিন আগে ‘টাইম আউট’ নামে একটি পডকাস্টে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সুনীতা। এ আলাপচারিতায় প্রেম-বিয়ে নিয়ে কথা বলেন তিনি।

আঠারো বছর বয়সে পা রেখে বিয়ের পিঁড়িতে বসেন সুনীতা। তা উল্লেখ করে তিনি বলেন, ‘আমার বয়স যখন ১৮ বছর, তখন বিয়ে করি। আমরা খুবই কম বয়সে বিয়ে করেছি। কারণ তার (গোবিন্দ) মায়ের অনেক বয়স হয়েছিল। গোবিন্দ তার মায়ের ছোট সন্তান। গোবিন্দর মা ছেলের বিয়ে দিয়ে নাতি-নাতনির মুখ দেখতে চাচ্ছিলেন।’

বিয়ের আগে স্কার্ট পরতেন গোবিন্দর স্ত্রী। কিন্তু বিয়ের আগে হবু শাশুড়ির সঙ্গে প্রথম দেখা করার সময়ে শাড়ি পরেছিলেন। সেই ঘটনা বর্ণনা করে সুনীতা বলেন, “আমি মিনি স্কার্ট পরতাম। কিন্তু যেদিন গোবিন্দর মায়ের সঙ্গে প্রথম দেখা করি, সেদিন প্রথমবার শাড়ি পরেছিলাম। এজন্য আমার স্বামী (গোবিন্দ) আমাকে ঘৃণা করতো। আমি তাকে বলেছিলাম, ‘আমি বান্দ্রা (মুম্বাই) থেকে এসেছি, তুমি এসেছো ভিরার (মহারাষ্ট্র) থেকে। ফিল্মের নায়িকারা ছোট কাপড় পরলে চলে। কিন্তু ঘরের বউয়েরা পরলে চলে না। আমার এ কথা শুনে গোবিন্দ বলেছিল— ‘আমার মা জিতেছেন।”

তিন বছর প্রেম করার পর বিয়ে করেন গোবিন্দ-সুনীতা। সেই বন্ধন এখনো অটুট। এ বিষয়ে সুনীতা বলেন, ‘গোবিন্দ তার মাকে ছাড়া অন্য কাউকে যদি ভালোবাসে তবে সেটা আমি। কারণ গোবিন্দ মেগাস্টার হওয়ার আগে থেকেই আমি তার সঙ্গে ছিলাম। আমি তার দুঃসময়ে যেমন পাশে ছিলঅম, তেমনি সুখের সময়েও পাশে ছিলাম। ৪০ বছর একসঙ্গে থাকার কারণ অবশ্যই আমাদের আছে।’

সুনীতা মনে করেন, ব্যক্তিগত জীবনে গোবিন্দ একজন সেরা বাবা, স্বামী ও সন্তান। তার ইচ্ছা গোবিন্দের মতোই এক সন্তান লাভের, যে মা-বাবার প্রতি দায়িত্বশীল হবে। যদিও এই ইচ্ছা এখনো সুনীতার অপূর্ণ রয়ে গেছে।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়