ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

পোশাকের নিচ থেকে ভিডিও ধারণ, মেজাজ হারালেন শাকিরা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ১৭ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১১:১৮, ১৭ সেপ্টেম্বর ২০২৪
পোশাকের নিচ থেকে ভিডিও ধারণ, মেজাজ হারালেন শাকিরা (ভিডিও)

সরু মঞ্চের দুই পাশে দাঁড়ানো অসংখ্য দর্শক। এ মঞ্চে দাঁড়ানো ‘ওয়াকা ওয়াকা’খ্যাত পপ গায়িকা শাকিরা। তার পরনে সিকুইনের শর্ট ড্রেস। কিছুক্ষণ পরই নিজের গাওয়া নতুন গান ‘সোলটেরা’-এর সঙ্গে নাচতে শুরু করেন। কিন্তু এরপরই বাধে বিপত্তি। কারণ দর্শক সারিতে থাকা এক ব্যক্তি শাকিরার পোশাকের নিচের দিক থেকে ভিডিও ধারণের চেষ্টা করেন।

বিষয়টি শাকিরার নজরে পড়ে। এরপর শাকিরা ইশারায় ওই দর্শককে জানান, পোশাকের নিচের দিকে নয়, মুখের ছবি তুলুন। এ ঘটনার কিছুক্ষণ পর একই ঘটনা ঘটান ওই ব্যক্তি। এরপর রেগে গিয়ে মঞ্চ থেকে নেমে যান এই গায়িকা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে নেটিজেনদের মাঝে। ওই ব্যক্তিকে গ্রেপ্তারের দাবি জানিয়ে একজন লেখেন, ‘যে ব্যক্তি ভিডিও ধারণ করছিলেন, তাকে যৌন হেনস্তার দায়ে গ্রেপ্তার করা হোক।’ আরেকজন লেখেন, ‘সত্যি এটি হতাশাজনক আচরণ। মঞ্চ বা মঞ্চের বাইরে শিল্পীরা ব্যক্তিগত গোপনীয়তা ও সম্মান প্রাপ্য। প্রত্যেকের জন্য নিরাপদ পরিবেশ নিশ্চিত করা গুরুত্বপূর্ণ।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে। 

নিউ ইর্য়ক পোস্ট জানিয়েছে, যুক্তরাষ্ট্রের মিয়ামির একটি নাইটক্লাবে শাকিরার সঙ্গে আপত্তিকর এই ঘটনা ঘটেছে। 

এ ঘটনা নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি শাকিরা। তবে যুক্তরাষ্ট্রভিত্তিক গণমাধ্যম পেজ সিক্সকে নাইটক্লাব কর্তৃপক্ষ বলেন, ‘ভক্তদের সঙ্গে মুহূর্তটি উপভোগ করার সময়ে ভিডিওধারণকারীদের ভিডিও করতে নিষেধ করছিলেন শাকিরা।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়