ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

শুটিং ফ্লোরে অপু বিশ্বাস

প্রকাশিত: ১৯:১০, ১৭ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৯:১২, ১৭ সেপ্টেম্বর ২০২৪
শুটিং ফ্লোরে অপু বিশ্বাস

এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। দর্শককে উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা। ছাত্র-জনতার আন্দোলন ও বন্যার কারণে দীর্ঘদিন শুটিং ফ্লোরে দেখা যায়নি এই ঢালিউড কুইনকে। বিরতি ভেঙে শুটিংয়ে অংশ নিলেন অপু বিশ্বাস।

গতকাল (১৬ সেপ্টেম্বর) রাজধানীর মিরপুরে স্টুডিও বাই নুজে ‘অরিন্দম বিডি’ ফ্যাশন হাউজের ফটোশুটে অংশ নেন অপু বিশ্বাস। গৌতম সাহার কোরিওগ্রাফিতে অপুর সঙ্গে মডেল হয়েছেন শুভ। এছাড়া প্রথমবারের মতো মডেল হয়েছেন সাংবাদিক নেওয়াজ শুভ ও রুহুল আমিন ভূইয়া।

ক্যামেরায় ফিরে অপু বিশ্বাস বলেন, ‘বেশ কিছুদিন শুটিং করা হয়নি। শুটিংয়ে নিয়মিত হচ্ছি। এরই মধ্যে বেশ কিছু কাজ জমে গেছে। পর্যায়ক্রমে কাজগুলো করব। ‘অরিন্দম বিডি’ ফ্যাশন হাউজের ফটোশুট করেছি। বেশ ভালো শুট হয়েছে। সামনে বিজ্ঞাপন, ফটোশুটের কাজগুলো পর্যাক্রমে করব।’

এ প্রসঙ্গে কোরিওগ্রাফার গৌতম সাহা বলেন, “কিছুদিন পরেই দুর্গাপূজা। এ উৎসবে হিন্দু ধর্মাবলম্বীরা কেনাকাটা একটু বেশি করেন। তা ছাড়া সাজগোজও করেন। তাই পূজার আগ মূহূর্তে পার্লার ও ফ্যাশন হাউজগুলো ফটোশুট করে থাকেন। ‘অরিন্দম বিডি’ পূজার কালেকশনও বেশ দারুণ। তাদের পোশাকে মডেলদের বেশ মানিয়েছে। সব মিলিয়ে ভালো একটি ফটোশুট করলাম।”

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়