ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

‘শ্রদ্ধার বিষয়ে কিছুই জানি না, দীপিকার কোনো সিনেমাই দেখিনি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৫, ১৮ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১২:২৬, ১৮ সেপ্টেম্বর ২০২৪
‘শ্রদ্ধার বিষয়ে কিছুই জানি না, দীপিকার কোনো সিনেমাই দেখিনি’

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমা ‘স্ত্রী টু’। অমর কৌশিক পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও। কমেডি-হরর ঘরানার এ সিনেমা গত ১৫ আগস্ট বিশ্বের ৩ হাজার পর্দায় মুক্তি পায়।

মুক্তির পর কেটে গেছে ৩৩ দিন। এখনো প্রেক্ষাগৃহে সগৌরবে চলছে শ্রদ্ধার এ সিনেমা। ৩৩ দিনে ১১৩৩ কোটি টাকার বেশি আয় করেছে সিনেমাটি। কিন্তু ব্যবসাসফল এ সিনেমার নায়িকা শ্রদ্ধা সম্পর্কে কিছুই জানেন না বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

সম্প্রতি ফিল্মিজ্ঞানকে সাক্ষাৎকার দিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। এ আলাপচারিতায় তাকে বলিউডের তারকাদের নিয়ে মন্তব্য করতে বলেন সঞ্চালক। শ্রদ্ধা কাপুরের নাম বলার পর নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন— ‘শ্রদ্ধার বিষয়ে আমি কিছুই জানি না।’ এরপর দীপিকা পাড়ুকোনের নাম বলেন সঞ্চালক। জবাবে এ অভিনেতা বলেন, ‘দীপিকার কোনো কাজই আমি দেখিনি।’

বলিউড অভিনেতা শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা কাপুর। বাবার পথ অনুসরণ করে ২০১০ সালে অভিনয়ে পা রাখেন। এরপর ২৪টি সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু তারপরও শ্রদ্ধাকে নিয়ে নওয়াজউদ্দিনের মন্তব্যে বিস্মিত সিনেমাপ্রেমীরা। পাশাপাশি দীপিকার সিনেমা না দেখার মন্তব্য শুনে হতাশা ব্যক্ত করছেন তার ভক্ত-অনুরাগীরা।

তথ্যসূত্র: দ্য ফ্রি প্রেস জার্নাল

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়