ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

বিবাহবিচ্ছেদের পরও মধুমিতার সিঁথিতে সিঁদুর, মুখ খুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩২, ১৮ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৯:৪৩, ১৮ সেপ্টেম্বর ২০২৪
বিবাহবিচ্ছেদের পরও মধুমিতার সিঁথিতে সিঁদুর, মুখ খুললেন অভিনেত্রী

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী মধুমিতা সরকার। স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন। বাংলাদেশেও তার ভক্ত সংখ্যা কম নয়!

অষ্টাদশী হওয়ার পরই মধুমিতা ভালোবেসে ঘর বাঁধেন অভিনেতা সৌরভের সঙ্গে। কিন্তু এ সংসার বেশি দিন টিকেনি। ২০১৯ সালে সৌরভের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে। ইদানীং প্রায়ই সিঁথিতে সিঁদুর পরিহিত অবস্থায় দেখা যায় মধুমিতাকে। সিঁদুর পরে তোলা ছবি নিয়মিত সোশ্যাল মিডিয়ায়ও পোস্ট করতে দেখা যায় তাকে। এরপর থেকে নেটিজেনদের অনেকে প্রশ্ন তুলেছেন— সৌরভের সঙ্গে কি এখনো বিবাহবিচ্ছেদ ঘটেনি? নাকি গোপনে ফের বিয়ে করেছেন মধুমিতা?

এ বিষয়ে ভারতীয় একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন মধুমিতা সরকার। তিনি বলেন, ‘প্রথমেই জানিয়ে দিই, আমি কিন্তু সৌরভ চক্রবর্তীর নামে সিঁদুর পরছি না। আমি ঈশ্বরে বিশ্বাসী, শিবের ভক্ত। কোনো মন্দিরে পূজা দিতে গেলে আমি সিঁথিতে সিঁদুর পরি। দেব বিগ্রহে ছোঁয়ানো সিঁদুর, খুব সহজভাবেই সেটা পরি।’

হিন্দু ধর্মে বিবাহিত নারীদের মাঝে সিঁদুর পরার প্রচলন রয়েছে। সেক্ষেত্রে কি কোনো চলতি প্রথা ভাঙতে চাইছেন? এ প্রশ্নের জবাবে মধুমিতা সরকার বলেন, ‘আমি আমার ধর্মে বিশ্বাসী। কোনো প্রথা ভাঙতে চাই না। আমি মনে করি, সিঁদুর কোনো ছেলে খেলার জিনিস নয়। বিবাহিত নারীদেরই কেবল সিঁদুর পরা উচিত। আমি সেটার সম্মানও করি।’

পাশের বাড়ির মেয়ের খোলস থেকে বেরিয়ে সাহসী রূপে নিজেকে তৈরি করেছেন মধুমিতা। ছোট পর্দার পর বড় পর্দায়ও যাত্রা শুরু করেছেন। ‘লাভ আজকাল’, ‘চেন্নাই’, ‘দিলখুশ’সহ ১১টি সিনেমায় অভিনয় করেছেন। ‘উত্তরণ’, ‘শ্রীকান্ত’ ও ‘জাতিস্মর’ নামে তিনটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়