ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

‘আপনি কি জানেন নায়কেরা কীভাবে নারীদের হেনস্তা করে?’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৬, ১৯ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ০৮:২৮, ১৯ সেপ্টেম্বর ২০২৪
‘আপনি কি জানেন নায়কেরা কীভাবে নারীদের হেনস্তা করে?’

মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রির যৌন হয়রানি নিয়ে হেমা কমিটির প্রতিবেদন প্রকাশের পর তোলপাড় চলছে ভারতে। মালায়ালাম সিনেমার অভিনেতা সিদ্দিকি, পরিচালক রঞ্জিত বালকৃষ্ণনসহ একাধিক খ্যাতিমান তারকার বিরুদ্ধে ধর্ষণ ও যৌন হেনস্তার অভিযোগ উঠেছে। এবার বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির নায়কদের নিয়ে মন্তব্য করে আলোচনার জন্ম দিলেন অভিনেত্রী কঙ্গনা রাণৌত।

কয়েক দিন আগে নিউজ১৮-কে সাক্ষাৎকার দেন কঙ্গনা। এসময় সমাজে ও বলিউডে নারীর নিরাপত্তা নিয়ে কথা বলতে গিয়ে কঙ্গনা রাণৌত বলেন, ‘আপনি কি জানেন নায়কেরা কীভাবে নারীদের হেনস্তা করে? তারা তাদের (নারীদের) ডিনারে ডাকে, মেসেজ দেয়, বাসায় যেতে বলে।’

কলকাতার আলোচিত ধর্ষণ ও হত্যা মামলার প্রসঙ্গ উঠতেই কঙ্গনা রাণৌত বলেন, ‘আমাকে ধর্ষণের হুমকির বিষয়টি দেখেন। আমরা জানি যে, আমরা নারীদের সম্মান করি না। আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিও আলাদা নয়। কলেজ পড়ুয়া একটি ছেলে মেয়েদের যেভাবে কমেন্ট করে, চলচ্চিত্রের নায়কেরাও তার ব্যতিক্রম নয়। আমরা জানি, কর্মক্ষেত্রে নারীদের সঙ্গে কেমন আচরণ করা হয়।’

কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে। বক্স অফিসে আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপি।

‘ইমার্জেন্সি’ ও নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ এখন কঙ্গনার হাতে রয়েছে। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। এটি পরিচালনাও করেছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়