ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

সাইফের পুত্র জানতে চায় সে বিখ্যাত কিনা, জবাবে যা বললেন কারিনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ১৯ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১২:১১, ১৯ সেপ্টেম্বর ২০২৪
সাইফের পুত্র জানতে চায় সে বিখ্যাত কিনা, জবাবে যা বললেন কারিনা

বলিউড তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর। এ দম্পতির বড় পুত্র তৈমুর আলী খান। তারকা সন্তান হওয়ায় জন্মের পর থেকেই আলোচনায় সে। সুযোগ পেলেই পাপারাজ্জিরা তাকে ক্যামেরাবন্দি করেন। তৈমুর জন্মের কিছু দিনের মধ্যে ক্ষুদে তারকায় পরিণত হয়।

তৈমুর আলী খানের বয়স এখন ৭ বছর। বয়স কম হলেও তার এক প্রশ্নে হতবাক মা কারিনা। কারণ মায়ের কাছে তৈমুর জানতে চায় সে বিখ্যাত কিনা।  কয়েক দিন আগে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে এ তথ্য জানান কারিনা কাপুর খান।

তৈমুর আলী খান

এ অনুষ্ঠানে কারিনা বলেন, “তৈমুর আমার কাছে জানতে চায় সে বিখ্যাত কিনা। জবাবে তৈমুরকে আমি বলি, ‘না, তুমি বিখ্যাত কেউ না। আমি বিখ্যাত। তুমি কেউ না। এখনো তুমি কিছুই করোনি। এ কথা শুনে তৈমুর বলে, ‘সম্ভবত আমিও একদিন বিখ্যাত হবো।’ এই মুহূর্তে তৈমুরের ভাবনায় সিনেমা নেই। তার সমস্ত ধ্যানজ্ঞান শুধু ফুটবল নিয়ে।”

তৈমুরের বয়স এখন ৭ বছর। তার বাবা-মা দুজনেই বলিউডের তারকা অভিনয়শিল্পী হলেও সে ফুটবলার হতে চায়।

চলতি বছরের শুরুতে ফিল্ম কম্পানিয়নকে দেওয়া সাক্ষাৎকারে কারিনা কাপুর খান বলেছিলেন, ‘তৈমুর বলেন, সে লিড গিটারিস্ট ও আর্জেন্টিনার ফুটবল প্লেয়ার হতে চায়। আর্জেন্টিনার লিওনেল মেসি হতে চায়। ফুটবলার হওয়ার জন্য সে আর্জেন্টিনা চলে যেতে চায়।’

ফুটবল নিয়ে ছুটছে তৈমুর

তৈমুর আলী খান বেশ কিছু দিন ধরে তায়কোয়ান্দোর প্রশিক্ষণ নিচ্ছে। গত বছরের শেষ লগ্নে তায়কোয়ান্দো প্রতিযোগিতায় সোনার পদক অর্জন করে এই ক্ষুদে তারকা।

অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান সাইফ আলী খান। ২০০৭ সালে ‘টশান’ সিনেমার শুটিংয়ের সময় পরস্পরের প্রেমে পড়েন তারা। এরপর দীর্ঘ পাঁচ বছর লিভ-ইন সম্পর্কে ছিলেন এই জুটি।

২০১২ সালে বিয়ে করেন সাইফ-কারিনা। ২০১৬ সালে জন্ম নেয় এ দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খান। ২০২১ সালের ২১ ফ্রেব্রুয়ারি এ জুটির সংসার আলো করে জন্ম নেয় দ্বিতীয় পুত্র সন্তান।

তথ্যসূত্র: পিঙ্কভিলা

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়