ঢাকা     রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৭ ১৪৩১

বিবাহবিচ্ছেদের পর গায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন নায়ক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ২২ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৩:০৩, ২২ সেপ্টেম্বর ২০২৪
বিবাহবিচ্ছেদের পর গায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন নায়ক

তামিল সিনেমার জনপ্রিয় নায়ক জয়ম রবির সংসার ভেঙে গেছে। ৯ সেপ্টেম্বর মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) বিবৃতি পোস্ট করে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। তিনি জানান, স্ত্রী আরতির সঙ্গে আলোচনা করেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

১৫ বছরের দাম্পত্য জীবনে রবি-আরতির দুটো পুত্র সন্তান রয়েছে। কিন্তু রবির সন্তানেরা ও তার স্ত্রী আরতি কেউই বিচ্ছেদের ঘোষণার বিষয়ে জানতেন না। গত ১১ সেপ্টেম্বর ইনস্টাগ্রামে একটি বিবৃতি প্রকাশ করে এমনটাই দাবি করেন আরতি।

কেনিশা ফ্রান্সিস

আরো পড়ুন:

এরই মাঝে তামিল একটি ম্যাগাজিন খবর প্রকাশ করে, বেঙ্গালুরুর সংগীতশিল্পী কেনিশা ফ্রান্সিসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রবি। গোয়াতে তারা সাক্ষাৎ করেছেন। এ আলোচনার মাঝেই বিষয়টি নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন রবি।

জয়ম রবি বলেন, ‘বাঁচুন এবং বাঁচতে দিন। এর মধ্যে অন্যকে টেনে আনবেন না। মানুষ এলোমেলো কথা বলছেন। এ ধরনের কাজে লিপ্ত হবেন না। ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত থাকতে দিন। কেনিশা এমন একজন ব্যক্তি যে, ৬০০ স্টেজ শোয়ে গান গেয়েছেন। কঠোর পরিশ্রমের মাধ্যমে জীবনের এই পর্যায়ে এসেছেন; অনেকের জীবন বাঁচিয়েছেন তিনি। কেনিশা একজন লাইসেন্সপ্রাপ্ত মনোবিজ্ঞানী।’

কেনিশা ফ্রান্সিস

এ গায়িকার সঙ্গে একটি নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠার পরিকল্পনার কথা জানিয়ে জয়ম রবি বলেন, ‘কেনিশা এবং আমি একটি নিরাময় কেন্দ্র চালু করার পরিকল্পনা করেছি। এটাই আমাদের লক্ষ্য। আমরা অনেক মানুষকে সাহায্য করতে চাই। দয়া করে এটিকে নষ্ট করবেন না, কেউ এটিকে নষ্ট করতে পারবেনও না। অযথা কাউকে জড়াবেন না।’

জয়ম রবি বিষয়টি নিয়ে কথা বললেও এখনো মুখে কুলুপ এঁটে আছেন গায়িকা কেনিশা।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়