ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’ বিজয়ী রিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৯, ২৩ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৩:২৪, ২৩ সেপ্টেম্বর ২০২৪
‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’ বিজয়ী রিয়া

‘মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪’ বিজয়ী হয়েছেন গুজরাটের রিয়া সিং।

রোববার (২২ সেপ্টেম্বর) রাজস্থানের জয়পুরে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে বেছে নেওয়া হয় মিস ইউনিভার্স মঞ্চের এই ভারতীয় প্রতিনিধিকে। ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১৫’ বিজয়ী উর্বশী রাউতেলা বিজয়ের মুকুট পরিয়ে দেন ১৯ বছর বয়সি রিয়াকে।

আরো পড়ুন:

বিজয়ের পর রিয়া তার আবেগ ধরে রাখতে পারেননি। মঞ্চে দারুণ উচ্ছ্বসিত ছিলেন তিনি। অভিব্যক্তি প্রকাশ করে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই-কে রিয়া সিং বলেন, “আজ মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪’-এর মুকুট জয় করেছি। আমি খুবই কৃতজ্ঞ। এই অবস্থানে পৌঁছানোর জন্য অনেক কাজ করেছি। এই মুকুটের জন্য নিজেকে যথেষ্ট যোগ্য বলে মনে করতে পারি। আমি পূর্বের বিজয়ীদের দ্বারা খুব অনুপ্রাণিত হয়েছি।”

‘মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪’-এর বিচারকের দায়িত্ব পালন করেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। বিজয়ের পর রিয়াকে তাজমহল মুকুট পরিয়ে দেন এই অভিনেত্রী। এ সময় আশা প্রকাশ করে তিনি বলেন— ‘এ বছর মিস ইউনিভার্সের মুকুট ছিনিয়ে আনবে ভারত।’

‘মিস ইউনিভার্স ২০২৪’ প্রতিযোগিতায় প্রথম রানার আপ নির্বাচিত হয়েছেন প্রাঞ্জল প্রিয়া, দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছেন ছাবি ভার্গ। তৃতীয় ও চতুর্থ অবস্থানে রয়েছেন— সুস্মিতা রায় ও রূপফুজানো হুইসো।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়