ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

তৃপ্তির নাচকে ‘অশ্লীল’ বলছেন নেটিজেনরা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ২৫ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৬:৪৪, ২৫ সেপ্টেম্বর ২০২৪
তৃপ্তির নাচকে ‘অশ্লীল’ বলছেন নেটিজেনরা (ভিডিও)

কয়েক বছর আগে বলিউডে পা রাখেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। কিন্তু তার শুরুটা মধুর ছিল না। ‘বুলবুল’ ও ‘কলা’ সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন ৩০ বছর বয়সি এই অভিনেত্রী। তবে গত বছর মুক্তিপ্রাপ্ত ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয় করে খ্যাতির শীর্ষে উঠে আসেন তিনি।

তৃপ্তি দিমরি অভিনীত পরবর্তী সিনেমা ‘ভিকি আউর বিদ্যা কা ওয়ালা ভিডিও’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও। আগামী মাসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। গতকাল মুক্তি পেয়েছে এ সিনেমার ‘মেরে মেহবুব’ শিরোনামে একটি গান।

এ গানে আবেদনময়ী রূপে হাজির হয়েছেন তৃপ্তি দিমরি। গানটিতে তৃপ্তি ও রাজকুমার রাওয়ের নাচ মুগ্ধ করেছে এ জুটির ভক্তদের। কিন্তু নেটিজেনদের একটি অংশ নেতিবাচক মন্তব্য করছেন। গানটির একটি দৃশ্যে খোলামেলা পোশাকে ফ্লোরে শুয়ে নাচতে দেখা যায় তৃপ্তিকে। নেটিজেনদের অনেকে এটিকে ‘অশ্লীল’, ‘কুরুচিপূর্ণ’ বলে মন্তব্য করেছেন।

আরো পড়ুন:

তৃপ্তির নাচের পাশাপাশি কোরিওগ্রাফিরও সমালোচনা করছেন নেটিজেনরা। একজন লেখেন, ‘কোরিওগ্রাফারকে জেলে ঢোকানো দরকার, তৃপ্তিকে কী সব করতে বাধ্য করেছে!’ একজন লেখেন, ‘এটি খুবই অস্বস্তিকর।’ আরেকজন লেখেন, ‘তারা কেবল অর্থ উপার্জনের দিকেই সজাগ। এতে অবশ্যই তাদের ব্যাংকে টাকার পরিমাণ বাড়ছে। কিন্তু তাদের সম্মান ও ভক্ত শেষ হয়ে যাচ্ছে।’

নব্বই দশকের এক নবদম্পতির গল্প নিয়ে এগিয়েছে ‘ভিকি বিদ্যা কা ওয়ালা ভিডিও’ সিনেমার গল্প। রাজ শান্ডিলিয়া পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন— মল্লিকা শেরাওয়াত, বিজয় রাজ, রাকেশ বেদি, অর্চনা পুরান সিং, টিকু তালসানিয়া, মুকেশ তিওয়ারি প্রমুখ। আগমী ১১ অক্টোবর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়