ঢাকা     শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১২ ১৪৩১

চলচ্চিত্রে আগ্রহ নেই, ওয়েবে অভিষেক হতে যাচ্ছে শখের!

প্রকাশিত: ১৬:৪২, ২৬ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৬:৪৪, ২৬ সেপ্টেম্বর ২০২৪
চলচ্চিত্রে আগ্রহ নেই, ওয়েবে অভিষেক হতে যাচ্ছে শখের!

জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। এক সময় নিয়মিত কাজ করলেও মাঝে বিরতিতে ছিলেন। ফের কাজে সরব হয়েছেন। বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। নাটক-সিনেমা কিংবা বিজ্ঞাপনচিত্রে তাকে দেখা গেলেও প্রথমবারের মতো ওয়েব ফিল্মে অভিনয় করলেন এই অভিনেত্রী।

বছরের শুরুতে ‘ত্রিভুজ’ নামে একটি ওয়েব ফিল্মে অভিনয় করেন শখ। মুনতাহা বৃত্তার চিত্রনাট্যে ওয়েব ফিল্মটি পরিচালনা করেছেন আলোক হাসান। এতে জয়ের বিপরীতে অভিনয় করেছেন শখ।

ওয়েবের ভুবনে পথচলা প্রসঙ্গে শখ বলেন, “ভালো একটি কাজ দিয়ে ওয়েবে আসতে চেয়েছিলাম। ‘ত্রিভুজ’ ওয়েব ফিল্ম তেমনই। আশা করছি, কাজটি দর্শকের ভালো লাগবে।”

আরো পড়ুন:

উচ্চ, মধ্য ও নিম্নবিত্ত শ্রেণির প্রতিনিধি হিসেবে ৩টি জুটির গল্প দেখানো হবে। দর্শক পর্দায় দেখবেন নীতি, মানবতা ও মনস্তাত্ত্বিক সংকটের এক চিত্র। খুব শিগগির স্ট্রিমিং প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে ওয়েব ফিল্মটি দেখা যাবে বলে জানান শখ।

চলচ্চিত্রের পর্দায় তাকে দেখা গেলেও এখন সিনেমা নেই শখের আগ্রহ নেই। বলা চলে শখের বয়সে দুটি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি।  

এ প্রসঙ্গে শখ বলেন, ‘কোনো পরিকল্পনা করে চলচ্চিত্রে আসা হয়নি। বলতে পারেন, সিনেমায় হুট করেই এসেছিলাম। আসলে সিনেমায় অভিনয়ের ব্যাপারে তেমন কোনো আগ্রহ কোনো সময়ই ছিল না, এখনো নেই।’

ঢাকা/রাহাত/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়