ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

শাহরুখে মুগ্ধ মাহিরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৭, ২৮ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৪:৩০, ২৮ সেপ্টেম্বর ২০২৪
শাহরুখে মুগ্ধ মাহিরা

শাহরুখ, মাহিরা

বলিউডে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করে নিজের জনপ্রিয়তাকে তুঙ্গে নিয়ে গেছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। শাহরুখের প্রতি মুগ্ধতার শেষ নেই মাহিরার। গত বছর বলিউড কিং শাহরুখ খানের ফ্যান গার্ল হিসেবে নিজের পরিচয় দিয়ে সমালোচনায় পড়েছিলেন মাহিরা খান। পিএমএলএন নেতা আফনান উল্লাহ বলেছিলেন, ‘মাহিরার মানসিক সমস্যা আছে। টাকার জন্য এই অভিনেত্রী ভারতীয় অভিনেতাদের তোষামোদ করেন।’ এরপরেও শাহরুখের প্রতি মুগ্ধতা প্রকাশে পিছপা হননি পাকিস্তানের অন্যতম ধনী এই অভিনেত্রী।

সম্প্রতি মাহিরা মাহির এক অনুরাগী সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে চেয়েছিলেন, শাহরুখের কাছ থেকে কী শিখেছেন মাহিরা?- এই প্রশ্নের উত্তরে মাহিরা এক বাক্যে লিখেছেন, ‘সুখকে জীবনে আসার একটি সুযোগ দাও বেবি।’

আরো পড়ুন:

উল্লেখ্য, ২০১৭ সালে বলিউডে শাহরুখ খানের বিপরীতে 'রইস' সিনেমায় অভিষেক হয় মাহিরার। অ্যাকশন ঘরানার এই সিনেমাটি পরিচালনা করেন রাহুল ঢোলাকিয়া। সিনেমাতে আরও দেখা গিয়েছিল নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছির সিনেমাটি। কিন্তু এই সিনেমাটির কাজ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে পাক-ভারত রাজনৈতিক জটিলতা বাড়তে থাকে। ফলে ভারতে সিনেমার প্রচারণায় আসতে পারেননি মাহিরা। বলিউডে কাজ করার জন্য হুমকির মুখে পড়তে হয়েছিল তাকে।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

লিপি

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়