ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

শিবপ্রসাদকে রোমান্স শিখিয়েছেন কৌশানী!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৩, ২৯ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৫:৫০, ২৯ সেপ্টেম্বর ২০২৪
শিবপ্রসাদকে রোমান্স শিখিয়েছেন কৌশানী!

কৌশানী মুখার্জি

টলিউড অভিনেত্রী কৌশানী মুখার্জিকে সাধারণত গ্ল্যাম চরিত্রে দেখা যায়। এবার অন্যরূপে দর্শক মাতাতে আসছেন এই নায়িকা। নন্দিতা রায় পরিচালিত ‘বহুরূপী’ সিনেমাটি মুক্তি পাচ্ছে আসছে পূজায়। সম্প্রতি এই সিনেমার আইটেম গান ইউটিউবে প্রকাশ পেয়েছে। গানে কৌশানীর সঙ্গে শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের রোম্যান্সে মেতেছে নেটিজেনরা। 

এমন রোম্যান্স হয়েছে নাকি নায়িকার জন্যই! কৌশানী টলি টককে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, ‘রোম্যান্সের দিক দিয়ে আমি শিবুদার (শিবপ্রসাদ মুখোপাধ্যায়) থেকে এক স্টেপ এগিয়ে। কারণ আমি শিবুদাকে দিযে রোম্যান্সটা কারিয়েছি।’

আরো পড়ুন:

কৌশানী জানিয়েছেন, দর্শক এবার কৌশানীকে যেরূপে দেখবে তাতে তাদের বহুদিনের ক্ষুধা মিটবে। শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সঙ্গে রোম্যান্স করতে কমফোর্ট ফিল করেছেন। আর কমফোর্ট জোন তৈরি না হলে এই কেমিস্ট্রিটা দেখাই যেতো না-অনস্ক্রিন। 

জীবনের প্রথম আইটেম সং-য়ে পারফর্ম করে উচ্ছ্বসিত কৌশানী। তিনি বলেন, ‘আমার সঙ্গে শিবুদার আগেও দেখা হয়েছে, টুকটাক কথাও হয়েছে। কিন্তু কাজের জন্য সেরকমভাবে কিছু বলিনি। শিবুদাও কিছু বলেনি। আমার মনে হয় যেটা যখন হওয়ার সেটা তখনই হয়। শিবুদাকে সহ অভিনেতা হিসেবে পেয়েছি। এখন অনেক ভালো বন্ধুত্ব হয়ে গেছে। আমাদের যে কেমিস্ট্রি টক অব দ্য টাউন। বহুরূপীতে আমি আমাকে একেবারে অন্যভাবে উপস্থাপন করার সুযোগ পেয়েছি, অভিনয়ের জায়গা পেয়েছি। আইটেম সং-য়ে পারফর্ম করার সুযোগ জীবনের প্রথম পেয়েছি। আর সুযোগ পাওয়াটাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ।‘

উল্লেখ্য, বহুরূপী সিনেমার প্রেক্ষাপট ১৯৯৮ থেকে ২০০৫ সাল পর্যন্ত। তৎকালীন সামাজিক বেশ কিছু ঘটনাকে কেন্দ্র করে এই সিনেমার চিত্রনাট্য তৈরি করেছেন নন্দিতা-শিবপ্রসাদ। 

লিপি

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়