ঢাকা     সোমবার   ৩০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৫ ১৪৩১

বাংলো বিক্রির পর বিলাসবহুল গাড়ি কিনলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০০, ৩০ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ০৮:২৫, ৩০ সেপ্টেম্বর ২০২৪
বাংলো বিক্রির পর বিলাসবহুল গাড়ি কিনলেন কঙ্গনা

বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রাণৌত তার মুম্বাইয়ের বাংলো বিক্রি করে দিয়েছেন। ১৭ কোটি টাকার বেশি লাভে বান্দ্রার পালি হিলের বাংলোটি বিক্রি করেন এই অভিনেত্রী। এবার বিলাসবহুল গাড়ি কিনলেন কঙ্গনা।  

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, কঙ্গনা রাণৌত নিজেই নিজেকে একটি নতুন গাড়ি উপহার দিয়েছেন। রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি এলডব্লিউবি মডেলের গাড়িটি কিনতে ব্যয় করেছেন ৩ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৪ কোটি ২৮ লাখ টাকার বেশি)।

রেঞ্জ রোভারের শোরুম কর্তৃপক্ষ তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, সিলভার রঙের একটি গাড়ির সামনে দাঁড়িয়ে কঙ্গনা রাণৌত। এ ছবির ক্যাপশনে রেঞ্জ রোভার শোরুম কর্তৃপক্ষ লেখেছেন, ‘অভিনন্দন বলিউড কুইন কঙ্গনা রাণৌত। রেঞ্জ রোভার দিয়ে নতুন রাইড শুরু করলেন।’ আরেকটি ছবিতে দেখা যায়, গাড়ি কেনা উপলক্ষে পূজার আয়োজন করেছেন এই অভিনেত্রী।

কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে। বক্স অফিসে আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপি।

‘ইমার্জেন্সি’ ও নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ এখন কঙ্গনার হাতে রয়েছে। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। এটি পরিচালনাও করছেন তিনি। নানা জটিলতার পর সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়