ঢাকা     সোমবার   ৩০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৫ ১৪৩১

নুসরাতের পোশাক-শরীর নিয়ে নোংরা মন্তব্য, পাশে দাঁড়ালেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৪, ৩০ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৬:৫৮, ৩০ সেপ্টেম্বর ২০২৪
নুসরাতের পোশাক-শরীর নিয়ে নোংরা মন্তব্য, পাশে দাঁড়ালেন শ্রীলেখা

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। নানা সময় নানা বিষয়কে কেন্দ্র করে সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রী। বহুবার পোশাক নিয়ে ট্রলের শিকার হয়েছেন তৃণমূলের এই প্রাক্তন সংসদ সদস্য। ফের পোশাক-শরীর নিয়ে নোংরা মন্তব্যের শিকার হলেন নুসরাত।

কয়েক দিন আগে ইনস্টাগ্রামে দুটো ছবি পোস্ট করেন নুসরাত জাহান। আর এ ছবিকে কেন্দ্র করে ট্রলের মুখে পড়েছেন এই অভিনেত্রী। এসব ছবির কমেন্ট বক্সে নোংরা মন্তব্য করেছেন নেটিজেনরা, যা প্রকাশের অযোগ্য। আবার কেউ কেউ নুসরাতের ছবি নিয়ে নিজের অ্যাকাউন্টে পোস্ট করে পোশাক ও শরীর নিয়ে নোংরা মন্তব্য করেছেন।

কয়েক দিন ধরে নুসরাতের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলছে। এটি নজরে পড়েছে আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্রর। সৌরভ মন্ডল নামে ব্যক্তি নুসরাত জাহানের ছবি শেয়ার করে লেখেন,  ‘নর্দমাতে পলিথিন পড়ে থাকলে, তাতে জল ঢুকে গেলে, যেভাবে কেলিয়ে যায়, ঠিক তেমন লাগছে।’ এর সঙ্গে জুড়ে দেন হাসির ইমোজি। এই ব্যক্তির পোস্টের স্ক্রিন শর্ট শেয়ার করে প্রতিবাদ জানিয়েছেন শ্রীলেখা।

আরো পড়ুন:

শ্রীলেখার পোস্টের স্ক্রিন শট

শ্রীলেখা মিত্র তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘নুসরাত হোক বা পাড়ার সোনামণি হোক, কারো ব্যাপারে এরম মন্তব্য করা থেকে বিরত থাকুন। এই জারজদের শনাক্ত করুন এবং তাদের মন্তব্য প্রকাশ্যে আনুন, যতক্ষণ না তারা ক্ষমা চায়।’

হেনস্তাকারীদের বিপক্ষে দাঁড়ানোর কথা জানিয়ে শ্রীলেখা মিত্র লেখেন, ‘এদের সাহস বাড়াবেন না। সাইবার ক্রাইমের আইন আরো কঠোর করা উচিত। নুসরাত আমার কাছের কেউ নন, বরং সবকিছুতে বেশ দূরের। তারপরও এই ধরনের হেনস্তাকারীদের বিপক্ষে দাঁড়িয়েছি এবং দাঁড়াব।’

শ্রীলেখার এ পোস্টে নেটিজেনদের অনেকে সহমত পোষণ করে মন্তব্য করেছেন। তবে বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি নুসরাত জাহান।

কলকাতার আরজি কর কাণ্ড নিয়ে রাজপথে নেমেছেন ভারতীয় বাংলা সিনেমার তারকারা। তারকাদের মধ্য থেকে প্রথমে প্রতিবাদ জানান আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

প্রতিবাদ মিছিলে যেমন পা মিলিয়েছেন, তেমনি ধর্ষকের বিচার দাবি করে সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়ও। কয়েক দিন আগে মালায়ালাম সিনেমার পরিচালক রঞ্জিতের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগে মামলা দায়ের করেছেন শ্রীলেখা।

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়