ঢাকা     বুধবার   ০২ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৭ ১৪৩১

চতুর্থ বিয়ের খবর দিলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৫, ২ অক্টোবর ২০২৪   আপডেট: ১৩:১৪, ২ অক্টোবর ২০২৪
চতুর্থ বিয়ের খবর দিলেন অভিনেত্রী

চতুর্থবারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তামিল সিনেমার অভিনেত্রী বনিতা বিজয় কুমার। তার হবু বরের নাম রবার্ট। তিনি পেশায় একজন কোরিওগ্রাফার।

বনিতা তার ইনস্টাগ্রাম স্টোরিতে হবু বরের সঙ্গে তোলা একটি রোমান্টি ছবি পোস্ট করে বিয়ের ঘোষণা দেন। তাতে এ অভিনেত্রী জানান, আগামী ৫ অক্টোবর বিয়ে করছেন তারা। অন্যদিকে, রবার্টও তার ইনস্টাগ্রামে বিয়ের ঘোষণা দিয়েছেন।

২০০০ সালের ১০ সেপ্টেম্বর অভিনেতা আকাশের সঙ্গে প্রথমবার সংসার বাঁধেন অভিনেত্রী বনিতা। পরের বছরই তাদের সংসার আলো করে জন্ম নেয় একটি পুত্র সন্তান। চার বছর পর কন্যা সন্তানের জন্ম দেন বনিতা। ২০০৫ সালে আলাদা হয়ে যান তারা।

২০০৭ সালে ব্যবসায়ী আনন্দ জয় রাজনকে বিয়ে করেন বনিতা। ২০১২ সাল আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়। এ সংসারে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। ২০১৩ সালে কোরিওগ্রাফার রবার্টের সঙ্গে সম্পর্কে জড়ান বনিতা। ২০১৭ সালে এ সম্পর্কও ভেঙে যায়। এরপর মানসিকভাবে ভেঙে পড়েন এই অভিনেত্রী।

২০২০ সালে বনিতা জানান, পিটার পলের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। পিটার পেশায় ফটোগ্রাফার। একই বছরের ২৭ জুন বিয়ে করেন তারা। এরপর জানতে পারেন পিটার বিবাহিত এবং দুই সন্তানের বাবা। এরপর পিটারের প্রথম স্ত্রী এলিজাবেথ বনিতা-পিটারের নামে মামলা দায়ের করেন। তারপর পিটারকে ডিভোর্স দেন বনিতা।

২০১৩ সালে কোরিওগ্রাফার রবার্টের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর বিয়ের গুঞ্জন উঠেছিল। কিন্তু ওই সময়ে তা অস্বীকার করেন বনিতা। পিটারকে ‘বন্ধু’ বলে মন্তব্য করেছিলেন। সর্বশেষ পুরোনো সেই প্রেমিকের সঙ্গে ঘর বাঁধতে যাচ্ছেন বনিতা।

বনিতার আরেক পরিচয় তিনি জনপ্রিয় অভিনেতা বিজয় কুমারের কন্যা। তার মায়ের নাম মঞ্জুলা বিজয় কুমার। তামিল, তেলেগু, কন্নড় ভাষার শতাধিক সিনেমায় অভিনয় করেছেন মঞ্জুলা।

তথ্যসূত্র: দ্য ফ্রি প্রেস জার্নাল

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়