ঢাকা     বুধবার   ০২ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৭ ১৪৩১

১৩ বছরের বড় অভিনেতার সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন তারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৫, ২ অক্টোবর ২০২৪   আপডেট: ২০:২৫, ২ অক্টোবর ২০২৪
১৩ বছরের বড় অভিনেতার সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন তারা

‘স্টুডেন্ট অব দি ইয়ার-টু’ সিনেমাখ্যাত অভিনেত্রী তারা সুতারিয়া। গত আগস্ট মাসের শুরুতে গুঞ্জন চাউর হয়, ‘জিসম টু’খ্যাত অভিনেতা অরুণোদয় সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

এ খবর প্রকাশ্যে আসার পর কেটে গেছে দুই মাস। কিন্তু টু শব্দও করেননি তারা কিংবা অরুণোদয়। এরই মাঝে এ জুটির বয়স নিয়ে শুরু হয় চর্চা। কারণ তাদের বয়সের ব্যবধান কম নয়। ৪১ বছর বয়সি অরুণোদয়ের চেয়ে ১৩ বছরের ছোট তারা সুতারিয়া। অবশেষে এ সম্পর্ক নিয়ে নীরবতা ভাঙলেন ২৮ বছর বয়সি এই নায়িকা।

আরো পড়ুন:

হিন্দুস্তান টাইমসকে সাক্ষাৎকার দিয়েছেন তারা সুতারিয়া। আলাপচারিতায় অরুণোদয়ের সঙ্গে সম্পর্কের খবরের প্রসঙ্গ তুলতেই ‘রাবিশ’ বলে মন্তব্য করেন তিনি। কিছুটা ব্যাখ্যা করে তারা সুতারিয়া বলেন, ‘অরুণোদয় আমার প্রিয় বন্ধু। আমি কোনো সম্পর্কে নেই।’

গত আগস্ট মাসে একটি সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানায়, দেড় বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তারা সুতারিয়া-অরুণোদয় সিং। তারা সম্পর্কের বিষয়টি পাবলিক করতে চাচ্ছেন না। তবে মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অর্জুন সিংয়ের নাতি অরুণোদয়কে খুব পছন্দ তারার পরিবার।

এর আগে অভিনেতা আদর জেইনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তারা সুতারিয়া। সুযোগ পেলেই এ জুটি ছুটি কাটাতে উড়ে যেতেন বিদেশে। ছুটি কাটানোর ছবিও ভাইরাল হয়েছিল অন্তর্জালে। তবে গত বছরের জানুয়ারিতে ভেঙে যায় এই সম্পর্ক।

অরুণোদয় সিং ব্যক্তিগত জীবনে লি এলটনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তিন বছর পর অর্থাৎ ২০১৯ সালে ভেঙে যায় এই সংসার।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়