ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

আল্লু অর্জুনের নতুন মিশন, বাজেট ৭০০ কোটি টাকার বেশি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩০, ৪ অক্টোবর ২০২৪   আপডেট: ০৮:৩৯, ৪ অক্টোবর ২০২৪
আল্লু অর্জুনের নতুন মিশন, বাজেট ৭০০ কোটি টাকার বেশি

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা আল্লু অর্জুন। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। বিশেষ করে তার অভিনীত ‘পুষ্পা’ সিনেমা তাকে অন্য উচ্চতায় নিয়ে যায়। চলতি বছরেই মুক্তি পাবে আল্লু অর্জুনের ‘পুষ্পা টু’ সিনেমা। এটি দেখার জন্য মুখিয়ে আছেন তার ভক্ত-অনুরাগীরা।

‘পুষ্পা টু’ মুক্তির আগেই বড় বাজেটের একটি নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন আল্লু অর্জুন। নাম ঠিক না হওয়া এ সিনেমার মাধ্যমে ফের একসঙ্গে কাজ করবেন ত্রিবিক্রম শ্রীনিবাস ও আল্লু অর্জুন। 

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, আল্লু অর্জুনের কাছে তার ভক্তরা ব্লকবাস্টার সিনেমা প্রত্যাশা করেন। তার নতুন সিনেমার বাজেট ৪০০-৫০০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫৭০-৭১৩ কোটি টাকার বেশি)।

আরো পড়ুন:

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘পরিচালক ত্রিবিক্রম কিছুদিন ধরে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। সিনেমাটির গল্প শোনার পরই আল্লু অর্জুন রাজি হয়ে যান। শুটিং শুরুর জন্য পুরো টিম এখন কঠোর পরিশ্রম করছেন।’

আল্লু অর্জুনের ঘনিষ্ঠ এক বন্ধু সংবাদমাধ্যমটিকে বলেন, ‘সিনেমাটির শুটিং শুরুর আগে মোটা অঙ্কের অর্থ বিনিয়োগ এবং দীর্ঘ প্রস্তুতির প্রয়োজন।’

সাধারণত, পারিবারিক-কমেডি গল্প নিয়ে সিনেমা নির্মাণ করে থাকেন পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস। কিন্তু এখন তিনি ভিন্ন কিছু করার চেষ্টা করছেন। তার নতুন এ সিনেমার গল্পে সামাজিক ইস্যুর সঙ্গে ফ্যান্টাসিও থাকবে। পাশাপাশি মিথলজিরও ছোঁয়া থাকবে। এটি ত্রিবিক্রমের জন্য নতুন চ্যালেঞ্জ। এ ঘরানার সিনেমা ঠিক কীভাবে তৈরি করেন, তা দেখার জন্য মুখিয়ে আছেন ত্রিবিক্রমের ভক্ত-অনুরাগীরা।

ত্রিবিক্রম শ্রীনিবাসের নির্দেশনায় বেশ কটি সিনেমায় অভিনয় করেছেন আল্লু অর্জুন। এসব সিনেমা বক্স অফিসেও দারুণ সাড়া ফেলেছিল। সিনেমাগুলো হলো— ‘জুলাই’, ‘সন অব সত্যমূর্তি’, ‘আলা ভাইকুন্তাপুরামলো’।

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়