ঢাকা     শুক্রবার   ০৪ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৯ ১৪৩১

গুলিবিদ্ধ গোবিন্দকে দেখতে হাসপাতালে গিয়ে মেজাজ হারালেন শিল্পা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৪, ৪ অক্টোবর ২০২৪   আপডেট: ১৪:২৫, ৪ অক্টোবর ২০২৪
গুলিবিদ্ধ গোবিন্দকে দেখতে হাসপাতালে গিয়ে মেজাজ হারালেন শিল্পা

ভুলবশত নিজের লাইসেন্স করা রিভলবার থেকে গুলিবিদ্ধ হয়েছেন বলিউড অভিনেতা গোবিন্দ। মুম্বাইয়ের জুহুর ক্রিটি কেয়ার হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন এই নায়ক।

গোবিন্দকে দেখতে বলিউডের অনেক তারকাই হাসপাতালে ছুটে গিয়েছেন। গতকাল জুহুর এ হাসপাতালে যান অভিনেত্রী শিল্পা শেঠি। কিন্তু হাসপাতালে পা দিয়েই মেজাজ হারান এই নায়িকা।

এ মুহূর্তের বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, জুহুর ক্রিটি কেয়ার হাসপাতালের সামনে ভিড় করে আছেন পাপারাজ্জিরা। গাড়ি থেকে নেমেই হাসপাতালের দিকে পা বাড়ান শিল্পা। তখন পাপারাজ্জিরা তাকে ঘিরে ছবি ও ভিডিও ধারণ করতে শুরু করেন।

আরো পড়ুন:

এসময় বিরক্ত হয়ে শিল্পা শেঠি বলেন, ‘এটাও কি ছবি তোলার জায়গা!’ এরপরও পাপারাজ্জিরা তার পেছন পেছন যেতে থাকলে বাধা দেন শিল্পার নিরাপত্তাকর্মী। এরপর বিরক্তি নিয়ে ফের পেছন ফিরে তাকান শিল্পা। পাপারাজ্জিদের এমন আচরণ নেটিজেনরাও বেশ বিরক্তি প্রকাশ করছেন।

অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু সিনেমায় গোবিন্দর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শিল্পা শেঠি। এসব সিনেমা হলো— ‘গ্যাম্বলার’ (১৯৯৫), ‘হাতকড়ি (১৯৯৫), ‘পরদেশি বাবু’ (১৯৯৮) প্রভৃতি।

গোবিন্দর শারীরিক অবস্থা এখন ভালো। এ তথ্য উল্লেখ গোবিন্দর স্ত্রী সুনীতা আহুজা জানিয়েছেন, শুক্রবার দুপুরে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার কথা রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়