ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

নাগা-সামান্থার ডিভোর্স নিয়ে আপত্তিকর মন্তব্য, মন্ত্রীর বিরুদ্ধে নাগার্জুনার মামলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ৫ অক্টোবর ২০২৪   আপডেট: ১২:৪৯, ৫ অক্টোবর ২০২৪
নাগা-সামান্থার ডিভোর্স নিয়ে আপত্তিকর মন্তব্য, মন্ত্রীর বিরুদ্ধে নাগার্জুনার মামলা

পুত্র নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর ডিভোর্স নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে তেলেঙ্গানার বন ও পরিবেশমন্ত্রী কোন্ডা সুরেখার বিরুদ্ধে মামলা করেছেন অভিনেতা নাগার্জুনা আক্কিনেনি। হায়দরাবাদের নামপল্লী কোর্টে মামলাটি করেন তিনি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মন্ত্রী কোন্ডা সুরেখার বিরুদ্ধে ফৌজদারি কার্যবিধির ৩৫৬ ধারায় মানহানির মামলা করেছেন নাগার্জুনা। গত ২ অক্টোবর হায়দরাবাদের নামপল্লী কোর্টে মামলাটি দায়ের করেন তিনি।

টাইমস নাউ এক প্রতিবেদনে জানিয়েছে, নাগার্জুনা আক্কিনেনি আরেকটি মানহানির মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। মন্ত্রীর বিরুদ্ধে শতকোটি রুপির মানহানির মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন এই অভিনেতা।  

আরো পড়ুন:

এ বিষয়ে কথা বলতে সংবাদমাধ্যমটি নাগার্জুনার সঙ্গে যোগাযোগ করে। টাইমস নাউকে তিনি বলেন, ‘আমরা ফৌজদারি কার্যবিধির ধারায় মানহানির মামলা করেছি। এখন তার বিরুদ্ধে শতকোটি রুপির মানহানির মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি। জঘন্য মন্তব্য করার পর এখন সে তার মন্তব্য প্রত্যাহারের কথা বলছেন। দৃশ্যত, সে সামান্থার কাছে ক্ষমা চেয়েছে। আমার পরিবারের কি হবে? আমার কাছে এবং আমার পরিবারের কাছে ক্ষমা চাওয়ার জন্য একটি শব্দও তিনি ব্যবহার করেননি।’

মন্ত্রী যদি ক্ষমা চান, তবে কি মামলা তুলে নেবেন? এমন প্রশ্নের জবাবে নাগার্জুনা বলেন, না। মোটেই না। এটা এখন আর ব্যক্তিগত পর্যায়ে নেই। এটা আমি এবং আমার পরিবারের বাইরে চলে গিয়েছে। তেলেগু ইন্ডাস্ট্রির সবচেয়ে ছোট থেকে বড়— সবার সমর্থন পেয়েছি। তারা আমাকে উপলব্ধি করিয়েছেন যে, আমাদের সিস্টেমের মূল অংশে যে পচন ধরেছে তা কাটিয়ে উঠার সময় হয়েছে। আপনি আমাদের নাম ব্যবহার করে রাজনৈতিক ফায়দা নিতে পারেন না। বিনোদন শিল্পের মানুষেরা আর সফট টার্গেট হবে না। আশা করছি, ভদ্রমহিলার বিরুদ্ধে আমাদের আইনি পদক্ষেপ অন্য রাজনীতিবিদদেরকে আমাদের নাম ব্যবহার করা থেকে সতর্ক করবে।’

গত মঙ্গলবার মন্ত্রী কোন্ডা সুরেখার দাবি করেন— ‘সামান্থা ও নাগার বিচ্ছেদের পেছনে গভীর রাজনৈতিক চক্রান্ত ছিল। এই চক্রান্তের পেছনে তৎকালীন মন্ত্রী‌ কেটি রামা রাওয়ের হাত ছিল।’ এ বক্তব্য প্রকাশ্যে আসার পর ভীষণ চটে যান সামান্থা রুথ প্রভু, তার প্রাক্তন স্বামী নাগা চৈতন্য ও তার প্রাক্তন শ্বশুর নাগার্জুনা আক্কিনেনি। প্রত্যেকে আলাদা আলাদাভাবে এ বক্তব্যের নিন্দা জানান।

নাগার্জুনা, নাগা চৈতন্য ও সামান্থার প্রতিবাদের বিষয়টি মন্ত্রী কোন্ডা সুরেখারও নজর কাড়ে। প্রতিবাদের মুখে নিজের বক্তব্য প্রত্যাহার করেন তিনি। মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) দেওয়া এক পোস্টে মন্ত্রী লেখেন— ‘শর্তহীনভাবে আমি আমার বক্তব্য প্রত্যাহার করছি।’ তবে মামলা হওয়ার কোনো প্রতিক্রিয়া জানাননি মন্ত্রী কোন্ডা সুরেখা।

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়