ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

বিজ্ঞাপনচিত্রে পূজা চেরি

প্রকাশিত: ১৬:৩৩, ৫ অক্টোবর ২০২৪  
বিজ্ঞাপনচিত্রে পূজা চেরি

চলচ্চিত্রের কাজ নিয়েই অধিক সময় ব্যস্ত থাকেন এ সময়ের নায়িকা পূজা চেরি। পাশাপাশি ভালো কোনো বিজ্ঞাপনের কাজ পেলেও হাতছাড়া করেন না। নির্মাতা অমিতাভ রেজার নতুন একটি বিজ্ঞাপনে মডেল হলেন তিনি।

পূজা চেরি জানান, হারল্যান ফেসওয়াশের বিজ্ঞাপন এটি। গত ২৮ সেপ্টেম্বর রাজধানীতে বিজ্ঞাপনটির শুটিং হয়।

বিজ্ঞাপনটি নিয়ে আশাবাদী পূজা চেরি বলেন, ‘সিনেমার পাশাপাশি বিজ্ঞাপনচিত্রে মডেল হতে ভালোই লাগে। যেখানে আমার অভিনয়ের ভালো জায়গা থাকে, সেসব জায়গায় কাজ করতে মন্দ লাগে না। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন অমিতাভ রেজা। তার সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা দারুণ। আশা করছি, এ কাজটিও ভালো হবে।’

আরো পড়ুন:

অমিতাভ রেজার নির্দেশনায় টেলিটকের একটি বিজ্ঞাপনে প্রথম কাজ করেন পূজা। পরবর্তীতে রিন, সেনোরার বিজ্ঞাপনের মধ্য দিয়ে আলোচনায় আসেন। কাজ করেছেন মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় রাঙ্গাপরী মেহেদীর বিজ্ঞাপনচিত্রেও। নতুন এই বিজ্ঞাপনটি খুব শিগগির বিভিন্ন চ্যানেল ও সামাজিক যোগাযোগমাধ্যমে এক যুগে প্রচারে আসবে।

শিশুশিল্পী হয়ে সিনেমায় ক্যারিয়ার শুরু করলেও এখন তিনি ঢালিউডের শীর্ষ নায়িকাদের একজন। তার অভিনয়, শরীরি সৌন্দর্য দিয়ে মুগ্ধ করেছেন কোটি ভক্তের প্রাণ। কাজের মাধ্যমে নিজের দক্ষতা ও যোগ্যতার প্রমাণ দিয়েছেন বহুবার।

‘পোড়ামন টু’ সিনেমা দিয়ে ঢালিউডে নায়িকা হিসেবে পা রাখেন পূজা। তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘নূরজাহান’। এরপর ‘দহন’, ‘প্রেম আমার টু’, ‘গলুই’, ‘শান’ সিনেমায় দেখা গেছে তাকে।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়