ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

রুক্মিণী ভালো মেয়ে, প্রথমবার ‘মাল’ বলেছে তাই চিন্তিত: স্বস্তিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২০, ৬ অক্টোবর ২০২৪   আপডেট: ১৫:২২, ৬ অক্টোবর ২০২৪
রুক্মিণী ভালো মেয়ে, প্রথমবার ‘মাল’ বলেছে তাই চিন্তিত: স্বস্তিকা

সৃজিত মুখার্জি নির্মিত আলোচিত সিনেমা ‘টেক্কা’। সিনেমাটির গুরত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন— দেব, স্বস্তিকা মুখার্জি, রুক্মিণী মৈত্র। আগামী ৮ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। আপাতত সিনেমাটির প্রচারের কাছে ব্যস্ত সিনেমাটির অভিনয়শিল্পীসহ অন্যরা।

ট্রেইলার প্রকাশের পর ‘টেক্কা’ সিনেমায় ছকভাঙা চরিত্রে দেখা যায় রুক্মিণী মৈত্রকে। তার চরিত্রের নাম মায়া। রুক্মিণী অর্থাৎ মায়া একটি সংলাপে ‘মাল’ শব্দটি বলেছেন। এ নিয়ে বেশ চর্চা চলছে। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন রুক্মিণী মৈত্র ও স্বস্তিকা মুখার্জি।

ভারতীয় একটি গণমাধ্যমে রুক্মিণী মৈত্র বলেন, “এই যে ‘মাল’ কথাটা বলছি, ওটা নিয়েই সবাই… বাপ রে! মেয়ের মুখে ‘মাল’! সাধারণত সবার মুখে এই শব্দ শোনা যায় না। সবকিছু মিলিয়ে মায়া একটি অভিনব চরিত্র। সব মিলিয়ে আমি খুব উচ্ছ্বসিত।”

আরো পড়ুন:

এ সময় রুক্মিণীর পাশে ছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তার কাছে জানতে চাওয়া হয়, এসব বিষয় নিয়ে কেন মেয়েদেরকে নিয়েই বেশি আলোচনা হয়, পুরুষদের নিয়ে কেন নয়? জবাবে স্বস্তিকা মুখার্জি বলেন, ‘এমন শব্দ, যেগুলোকে গালাগাল হিসেবে ধরা হয়। আমি সব বলে দিয়েছি। ও ভালো মেয়ে, ও এরকম প্রথমবার বলেছে বলে এত চিন্তা করছে। আসলে মানুষ রিল আর রিয়েল লাইফ গুলিয়ে ফেলে। অভিনেত্রীদের ক্ষেত্রে এটা বেশি হয়।’

নিজের সঙ্গে ঘটা একটি ঘটনা বর্ণনা করে স্বস্তিকা মুখার্জি বলেন, “আমার সঙ্গে তো এটা অনেক হয়েছে। আমি একটা সিনেমায় অ্যালকোহলিকের চরিত্রে অভিনয় করেছিলাম। মানুষ ভেবে নেয়, আমি সকাল থেকে সত্যিই বোধহয় মদ খেয়ে পড়ে থাকি। ও জার্নি শুরু করেছে বলে হয়তো লোকে ভাবছে, রুক্মিণী মাল বলল। আজ থেকে ২০ বছর পর আর হবে না। আর তাও যদি লোক ওর মাল বলা নিয়ে এত আলোচনা হয়, তাহলে বুঝতে হবে, ও ‘মালটা’ খুব ভালো বলেছে।”

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়