ঢাকা     সোমবার   ০৭ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২২ ১৪৩১

বিগ বস ১৮: সালমান আয় করবেন ৩৫৭ কোটি টাকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ৭ অক্টোবর ২০২৪  
বিগ বস ১৮: সালমান আয় করবেন ৩৫৭ কোটি টাকা

বলিউড সুপারস্টার সালমান খান। সিনেমার পাশাপাশি বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’ সঞ্চালনা করে থাকেন। রোববার (৬ অক্টোবর) আলোচিত এ শোয়ের ১৮তম সিজন শুরু হয়েছে। অতীতের মতো এবারো শোটি সঞ্চালনা করছেন সালমান খান।

বেশ কিছু দিন ধরে এ শো নিয়ে চর্চা চলছে। আলোচনায় উঠে এসেছে সালমানের পারিশ্রমিকের বিষয়ও। শোনা যাচ্ছে, শোটি সঞ্চালনার জন্য প্রতি মাসে ৬০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন সালমান খান।

সালমান খানের পারিশ্রমিকের বিষয়ে জানতে শো সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেছে হিন্দুস্তান টাইমস। প্রোডাকশন সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, “বিগ বস’ রিয়েলিটি শো সঞ্চালনার জন্য আগের সিজনের চেয়েও পারিশ্রমিক বৃদ্ধি করেছেন সালমান খান। প্রতি মাসে প্রায় ৬০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন তিনি। আগের মৌসুমের মতো যদি এবারের সিজন ১৫ সপ্তাহ ধরে চলে, তবে এই সিজন থেকে ২৫০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩৫৭ কোটি টাকার বেশি) আয় করবেন সালমান খান।”

আরো পড়ুন:

২০০৬ সালের ৩ নভেম্বর ‘বিগ বস’-এর প্রথম পর্ব সনি টিভিতে প্রচার হয়। এটি উপস্থাপনা করেন অভিনেতা আরশাদ ওয়ার্সি। এ শোয়ের দ্বিতীয় মৌসুম সঞ্চালনার দায়িত্ব নেন অভিনেত্রী শিল্পা শেঠি। এ সিজন থেকে শোটি প্রচার হচ্ছে কালার্স টিভিতে। ‘বিগ বস’-এর ৬ষ্ঠ সিজনের মঞ্চে প্রথমবার সঞ্চালকের ভূমিকায় দেখা যায় সালমানকে। তারপর থেকে এ দায়িত্ব কাঁধে বয়ে বেড়াচ্ছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়