ঢাকা     সোমবার   ০৭ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২২ ১৪৩১

ভারতীয় নায়িকা, পাকিস্তানি নায়কের ছবিটি নিয়ে এত চর্চা কেন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৩, ৭ অক্টোবর ২০২৪   আপডেট: ১৮:৩০, ৭ অক্টোবর ২০২৪
ভারতীয় নায়িকা, পাকিস্তানি নায়কের ছবিটি নিয়ে এত চর্চা কেন?

ঘাসের ওপরে শুয়ে আছেন পাকিস্তানি হার্টথ্রব অভিনেতা ফাওয়াদ খান। তার বুকের ওপরে মাথা রেখে শুয়ে আছেন বলিউড অভিনেত্রী বাণী কাপুর। ভারতীয় লেখক-পরিচালক আরতি এস বাগদি তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি স্থিরচিত্র প্রকাশ করেছেন। তাতে এমন লুকে দেখা যায় ভারত-পাকিস্তানের দুই তারকাকে।

ভারত-পাকিস্তানের দ্বন্দ্ব নতুন কিছু নয়। এর প্রভাব দুই দেশের প্রতিটি অঙ্গনে পড়েছে। পাকিস্তানে যেমন ভারতীয় সিনেমা নিষিদ্ধ, তেমনি ভারতেও পাকিস্তানি সিনেমা প্রদর্শনের অনুমতি নেই। এ পরিস্থিতিতে দুই দেশের দুই তারকার এমন রোমান্টিক ছবি নিয়ে আলোচনার নানা শাখা-প্রশাখা ছড়িয়েছে।

‘আবির গুলাল’ সিনেমার দৃশ্য

আরো পড়ুন:

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, পরিচালক আরতি এস বাগদি নির্মাণ করছেন ‘আবির গুলাল’ সিনেমা। রোমান্টিক-কমেডি ঘরানার এ সিনেমায় অভিনয় করছেন বাণী কাপুর ও ফাওয়াদ খান। যুক্তরাজ্যের লন্ডনে সিনেমাটির শুটিং চলছে। ছবিটি এ সিনেমারই দৃশ্য।

সিনেমাটির গল্প প্রসঙ্গে যুক্তরাষ্ট্রভিত্তিক চলচ্চিত্রবিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি ডটকমকে আরতি এস বাগদি বলেন, ‘সিনেমাটিতে দুজন মানুষের একটি যাত্রা তুলে ধরা হয়েছে। যারা না বুঝেই পরস্পরকে সুস্থ হতে সাহায্য করে। এক পর্যায়ে অপ্রত্যাশিতভাবে তাদের মাঝে ভালোবাসার জন্ম হয়।’

কয়েক দিন আগে লন্ডনে ‘আবির গুলাল’ সিনেমার দৃশ্যধারণের কাজ শুরু হয়। এ সিনেমার শুটিংয়ের জন্য লন্ডনে গিয়েছেন বাণী কাপুর। সেখানে অক্টোবর ও নভেম্বরের পুরো সময় শুটিং চলবে। সিনেমাটিতে ৬টি নতুন গান ব্যবহারের পরিকল্পনা করেছেন নির্মাতারা। তবে এখনো সিনেমাটির মুক্তির দিনক্ষণ ঘোষণা হয়নি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়