ঢাকা     বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৫ ১৪৩১

ফের সাতপাকে ঘুরলেন সঞ্জয় দত্ত (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ১০ অক্টোবর ২০২৪   আপডেট: ১৩:১৩, ১০ অক্টোবর ২০২৪
ফের সাতপাকে ঘুরলেন সঞ্জয় দত্ত (ভিডিও)

বলিউডের দাপুটে অভিনেতা সঞ্জয় দত্ত ২০০৮ সালে মান্যতা দত্তর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের ১৬ বছর পর ফের সাতপাকে ঘুরলেন এই দম্পতি।

সঞ্জয় দত্ত-মান্যতা দত্তর সাতপাকে ঘোরার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যায়, ৬৫ বছর বয়সি সঞ্জয় দত্তের পরনে জাফরান রঙের কুর্তা-পায়জামা, গলায় একটি তোয়ালে। মান্যতা পরেছেন সাদা রঙের সাধারণ পোশাক। সঞ্জয় দত্তর হাত ধরে তার পেছন পেছন ঘুরছেন মান্যতা।

টাইমস নাউ এক প্রতিবেদনে জানিয়েছে, সঞ্জয় দত্তর মুম্বাইয়ের বাড়ি সংস্কার করার পর পূজা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। পূজারত তোলা একটি ছবি মান্যতাও তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন।

আরো পড়ুন:

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের বাড়ি সংস্কার করার পর সঞ্জয় দত্ত পূজা অনুষ্ঠানের আয়োজন করেন। সেখানে অগ্নিসাক্ষী রেখে স্ত্রী মান্যতাকে নিয়ে ফের সাতপাকে ঘুরেন সঞ্জয় দত্ত।

১৯৮৭ সালে রিচা শর্মার সঙ্গে প্রথম ঘর বাঁধেন সঞ্জয় দত্ত। ভাগ্যের নির্মম পরিহাস, ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে ১৯৯৬ সালে মারা যান রিচা। ১৯৯৮ সালে মডেল রিয়া পিল্লাইকে বিয়ে করেন বলিউডের এই জনপ্রিয় নায়ক। ২০০৮ সালে ভেঙে যায় তার দ্বিতীয় সংসারও। একই বছর মান্যতাকে বিয়ে করেন সঞ্জয় দত্ত।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়