ঢাকা     শনিবার   ১২ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৭ ১৪৩১

ধর্ষণ দৃশ্যের পর পরিচালক আমার কাছে এসে কাঁদেন: তৃপ্তি দিমরি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৪, ১১ অক্টোবর ২০২৪   আপডেট: ০৮:২৯, ১১ অক্টোবর ২০২৪
ধর্ষণ দৃশ্যের পর পরিচালক আমার কাছে এসে কাঁদেন: তৃপ্তি দিমরি

বলিউডের আলোচিত অভিনেত্রী তৃপ্তি দিমরি। খুব বেশি দিন হয়নি রুপালি জগতে পা রেখেছেন। ২০২০ সালে ‘বুলবুল’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান। সর্বশেষ ‘অ্যানিমেল’ সিনেমায় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে খ্যাতির শীর্ষে চলে যান এই অভিনেত্রী।

৯৬ মিনিট দৈর্ঘ্যের ‘বুলবুল’ সিনেমা পরিচালনা করেন অনবিতা দত্ত। এতে নাম ভূমিকায় অভিনয় করেন তৃপ্তি দিমরি। সিনেমাটিতে রাহুল বোসের সঙ্গে তৃপ্তির ধর্ষণ দৃশ্য রয়েছে। দীর্ঘ দিন পর সেই দৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন তৃপ্তি।

কয়েক দিন আগে রণবীর আল্লাহবাদিয়ার পডকাস্টে সাক্ষাৎকার দিয়েছেন তৃপ্তি। এ বিষয়ে তিনি বলেন, ‘ধর্ষণের দৃশ্য ভীষণ স্পর্শকাতর ছিল। কাজটি করার আগে মনে হয়, এটা স্বাভাবিক, হয়ে যাবে। কিন্তু আপনি যখন সেই দৃশ্যে সেই মুহূর্তে থাকবেন, তখন আলাদা ভয় কাজ করে। একজন অভিনয়শিল্পী হিসেবে আপনি সচেতনভাবে সেখান থেকে পালিয়ে যেতে পারবেন না।’

অভিজ্ঞতা ব্যাখ্যা করে তৃপ্তি দিমরি বলেন, “এটি খুবই ভয়ঙ্কর, অদ্ভুত ছিল। কিন্তু রাহুল বোস আমাকে সহজ করেছেন। দৃশ্যটি শেষ হওয়ার পরপরই বিষয়বস্তু বদলে তিনি আমার সঙ্গে গেম খেলতে শুরু করতেন। সুতরাং দৃশ্যটিতে কী ঘটছে, তা নিয়ে ভাবিনি। প্রতিটি দৃশ্যের পর পরিচালক আমার কাছে এসে কাঁদতেন। তিনি আমার কাছে ক্ষমা চেয়েছেন। তিনি বলেছিলেন, ‘আমি দুঃখিত। আমি তোমাকে এমন পরিস্থিতির মধ্যে ফেলেছি।’ কিন্তু এটি আসলে সিনেমার জন্যই করা।”

‘বুলবুল’ সিনেমায় অভিনয় করতে তৃপ্তিকে অনেকে নিষেধ করেছিলেন। কিন্তু তা তোয়াক্কা করেননি। সিনেমাটিতে যুক্ত হওয়ার ঘটনা বর্ণনা করে তৃপ্তি দিমরি বলেন, “কাজটি করতে অনেকে আমাকে না করেছিলেন। কারণ তারা বলেছিলেন, ‘আপনি কেন ছোট সিনেমায় কাজ করবেন? সব ডিম একটি ঝুড়িতে রাখবেন না। অন্যকিছু করার চেষ্টা করুন।’ পরে আমি তাদের বলেছিলাম, চরিত্রটির জন্য আমি নির্বাচিত হয়েছি এবং পরিচালক আমাকে দেখা করতে বলেছেন। পরিচালক অনবিতা দত্ত গুপ্তার সঙ্গে দেখা হলে, তিনি আমাকে পুরো গল্প বলেন। সঙ্গে সঙ্গে বলি, আমি কাজটি করছি। আমি কোনো কিছুরই পরোয়া করি না।”


তথ্যসূত্র: দ্য ফ্রি প্রেস জার্নাল

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়