ঢাকা     শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৬ ১৪৩১

হিন্দি গানে সোনালের সঙ্গে শাকিবের রোমান্সের একঝলক (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৬, ১১ অক্টোবর ২০২৪   আপডেট: ১৯:১৮, ১১ অক্টোবর ২০২৪

ঢালিউড কিং শাকিব খানের পরবর্তী সিনেমা ‘দরদ’। প্যান ইন্ডিয়ার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। শুক্রবার (১১ অক্টোবর) সিনেমাটির একটি গানের একঝলক প্রকাশ করেছেন নির্মাতারা। ‘জিসম সে তেরে’ শিরোনামের এ হিন্দি গানে সোনালের সঙ্গে শাকিবের রোমান্স নেটিজেনদের নজর কেড়েছে।

শাকিব খানের অফিসিয়াল ফেসবুকে গানটির ৪৫ সেকেন্ডের ভিডিও প্রকাশ করা হয়েছে। তাতে মুগ্ধতা প্রকাশ করছেন শাকিব-সোনালের ভক্ত-অনুরাগীরা। তাহেরুল বিশ্বাস নামে একজন লেখেন, ‘ইন্ডিয়া থেকে বলছি, দরদ মুভির হিন্দি গানটা এক কথায় বলতে গেলে অসাধারণ হয়েছে। শাকিব খানের গুড লুকিং পারফরম্যান্স জাস্ট ওয়াও! আমরা আগে কখনো বাঙালি নায়কের হিন্দি গানে পারফরম্যান্স করতে দেখিনি, এই প্রথম দেখলাম, শাকিব খান মানেই আগুন।’

পুতুল নামে একজন লেখেন, ‘সিনেমাটি দেখার জন্য মুখিয়ে আছি।’ জাহিন হাসান লেখেন, ‘ওয়াও! বিউটিফুল সং।’ দিয়া লেখেন, ‘আমাদের কিং খান।’ শেখ নয়ন লেখেন, ‘মেগাস্টার শাকিব খান সবসময়ই নিজেকে নতুনভাবে উপস্থাপন করার মাধ্যমে আমাদের মুগ্ধ করেছেন। সময়ের সাথে তাল মিলিয়ে তার যে ধারা বজায় রেখেছেন, তা সত্যিই প্রশংসনীয়।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

আরো পড়ুন:

‘জিসম সে তেরে’ গানটিতে কণ্ঠ দিয়েছেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী মোহাম্মদ ইরফান। গানটির কথা এবং সুর করেছেন আরাফাত মেহমুদ।

অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমায় শাকিব-সোনাল ছাড়াও অভিনয় করেছেন— বলিউডের রাহুল দেব। ওপার বাংলা থেকে রয়েছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, অলোক জৈন প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়