ঢাকা     শনিবার   ১২ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৭ ১৪৩১

‘বড় ছেলে কোথায় যশ?’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ১২ অক্টোবর ২০২৪   আপডেট: ১১:২৬, ১২ অক্টোবর ২০২৪
‘বড় ছেলে কোথায় যশ?’

যশ, ঈশান, নুসরাত

পূজায় মণ্ডপে মণ্ডপে ঘুরছেন টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা। তাদের সঙ্গে দেখা মিলছে পরিবারের সদস্যদেরও। টলিউডের আলোচিত কাপল যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহানকে দেখা গেছে ছেলে ঈশানের সঙ্গে। কিন্তু যশের তো এই একটি মাত্র সন্তান নয়, আরও একটি সন্তান আছে। নেটিজেনদের প্রশ্ন বড় ছেলে কোথায়?

যশ-নুসরাত দুইজনেরই আগে আরেকটি সংসার ছিল। সাবেক স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ না হতেই যশের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন নুসরাত। এরপর ২০২১ সালে পুত্রসন্তানের মা হন তিনি। টানা তিন বছর পর জুনিয়র যশের ছবি প্রকাশ্যে আনেন নুসরাত। এবার পূজায় তিন জনকে একই ফ্রেমে পাওয়া গেছে। সিক্যুইনের আসমানি রঙের পাঞ্জাবি আর চোস্ত পরেছেন যশ। ওদিকে ছেলে ঈশান পরেছে লাল সূতার কাজ করা সাদা ধুতি-পাঞ্জাবি। অনুরাগীরা ভাবছেন এই ফ্রেমে যশের বড় ছেলেও থাকতে পারতো।

আরো পড়ুন:

উল্লেখ্য, যশের প্রথম স্ত্রী শ্বেতা সিংহ কালহানস। যশের সঙ্গে শ্বেতার বিয়েটাও হয়েছিল প্রেম করে। কিন্তু সেই সংসার টেকেনি। এক ছেলে রয়েছে যশ-শ্বেতা দম্পতির। তার নাম রিয়াংশ। বিবাহ বিচ্ছেদের সময় ছেলের দায়িত্ব দুইজনই পেয়েছিলেন। ভারতীয় গণমাধ্যমের তথ্য, রিয়াংশ যশের সঙ্গেই থাকে। কিন্তু তাকে কখনো ক্যামেরার সামনে আনেন না যশ। এমনকি তার ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন না এই টালিউড অভিনেতা। কিন্তু কেন? তা অজানা।

ঢাকা/লিপি

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়