ঢাকা     রোববার   ১৩ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৮ ১৪৩১

সিঁদুর খেলায় মাতলেন দর্শনা-রচনা-শুভশ্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৮, ১৩ অক্টোবর ২০২৪   আপডেট: ১৭:৫৮, ১৩ অক্টোবর ২০২৪
সিঁদুর খেলায় মাতলেন দর্শনা-রচনা-শুভশ্রী

দুর্গাপূজার আনন্দে মেতেছেন সনাতন ধর্মাবলম্বীরা। বলিউড তারকারা এ আনন্দে যেমন নিজেদের ভাসিয়েছেন, তেমনি ভারতীয় বাংলা সিনেমার তারকারাও ব্যতিক্রম নন। রোববার (১৩ অক্টোবর) টলিউডের একঝাঁক তারকা সিঁদুর খেলায় মেতে ওঠেন। যার কিছু ভিডিও ছড়িয়ে পড়েছেন সোশ্যাল মিডিয়ায়।

একটি ভিডিওতে দেখা যায়, লাল শাড়ি-গহনা, শাঁখা-সিঁদুরে নতুন বউয়ের সাজে সিঁদুর খেলতে দেখা গেল দর্শনা বণিককে। আর স্বস্তিকা দত্ত পরেছিলেন লালপাড় সাদা শাড়ি ও গহনা। স্বস্তিকা দত্ত যেহেতু বিবাহিত নন, তাই তার সিঁথিতে অবশ্য সিঁদুর ছিল না।

অন্য একটি ভিডিওতে দেখা যায়, লালপাড় সাদা শাড়িতে গহনায় সেজে সিঁদুর খেলতে দেখা গেল শুভশ্রী গাঙ্গুলিকে। তাদের সঙ্গে ছিলেন শুভশ্রীর স্বামী-পরিচালক রাজ চক্রবর্তী ও তাদের পুত্র ছোট্ট ইউভান। ফ্লোরাল প্রিন্টের সিল্ক পাঞ্জাবি পরেছিলেন রাজ আর ছোট্ট ইউভান পরেছিল লাল সুতায় কাজ করা সাদা পাঞ্জাবি। আরবানা কমপ্লেক্সের পূজায় সিঁদুর খেলেন শুভশ্রী।

আরো পড়ুন:

রোববার আরবানা কমপ্লেক্সের পূজায় সিঁদুর খেলেন তৃণমূলের সংসদ সদস্য ও অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। সিঁদুর খেলার পর একসঙ্গে মিলে রচনাকেও বলতে শোনা যায়— ‘আসছে বছর আবার হবে।’

অন্যদিকে, নায়ক যশের সঙ্গে মিলে সিঁদুর খেলেন তৃণমূলের প্রাক্তন সংসদ সদস্য নুসরত জাহান। একই সঙ্গে দেবীবরণেও অংশ নেন নুসরাত। এ অভিনেত্রী আগেই বলেছিলেন, এবার ছেলেকে নিয়ে পূজামণ্ডপে যাবেন, তাকে ঠাকুর দেখাবেন আর সেটাই করেছেন নুসরাত। সিঁদুর খেলার সময় নুসরাত সাদা রঙের তাঁতের শাড়ি পরেছিলেন, যশের পরনে ছিল সাদা শার্ট। তার কপালেও ছিল সিঁদুরের ছোঁয়া।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়