ঢাকা     সোমবার   ১৪ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৯ ১৪৩১

অনন্যা পান্ডের কোন গোপন ভিডিও ফাঁসের হুমকি দিতেন আরিয়ান?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩১, ১৪ অক্টোবর ২০২৪   আপডেট: ১২:৪১, ১৪ অক্টোবর ২০২৪
অনন্যা পান্ডের কোন গোপন ভিডিও ফাঁসের হুমকি দিতেন আরিয়ান?

বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে ও বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা সুহানা ও আরিয়ান খানের বন্ধুত্ব পুরোনো। কিন্তু অনন্যা পান্ডের কিছু ভিডিও ক্লিপ ফাঁস করার হুমকি দিতেন আরিয়ান খান। নেটফ্লিক্সকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব তথ্য জানিয়েছেন অনন্যা পান্ডে।

আসলে পুরো ব্যাপারটি মজার ছলে বলেছেন অনন্যা পান্ডে। কিন্তু কিসের ভিডিও ফাঁস করার হুমকি দিতেন আরিয়ান? এ প্রশ্নের জবাবে অনন্যা পান্ডে বলেন, ‘সারাদিন যা যা করতাম তার সবই ভিডিও করতাম। দিনে কি খাচ্ছি তাও রেকর্ড করতাম। কিন্তু এসব কোথাও পোস্ট করতাম না। এসবই আমার কাছে আছে। তখন অ্যাপলের ফটোবুথ মাত্র বেরিয়েছে। আমি, সুহানা ও শানায়া সবকিছু রেকর্ড করতাম। আমরা যদিও আরিয়ানের কথামতো না চলি, তবে আরিয়ান এসব ভিডিও ফাঁস করার হুমকি দিতো।’    

বিষয়টি মজার হলেও আরিয়ানের মুখে এমন হুমকি শুনে যে সেই সময় ‘ভয়’ ও ‘আতঙ্ক’-এ থাকতেন অনন্যা, সেকথাও স্বীকার করেন এই নায়িকা।

আরো পড়ুন:

অনন্যা পান্ডে এখনো তার দৈনন্দিন জীবনের নানা কর্মকাণ্ড ভিডিও রেকর্ড করে থাকেন। মেকআপ নেওয়ার মহূর্ত, আয়নার সামনে বসে একা একা কথা বলেন অনন্যা, সেসব মুহূর্ত ক্যামেরাবন্দি করেন বলেও জানান এই অভিনেত্রী।

এক সময় গুঞ্জন চাউর হয়েছিল, আরিয়ান খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অনন্যা পান্ডে। কিন্তু অন্য এক সাক্ষাৎকারে অনন্যা বলেছিলেন, “আরিয়ান খুব মিষ্টি। ছোটবেলায় ও আমার ‘ক্রাশ’ ছিল। কিন্তু তাও আমাদের মধ্যে কেন কোনো সম্পর্ক তৈরি হলো না, সেটা ও ভালো বলতে পারবে।”

তথ্যসূত্র: পিঙ্কভিলা

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়