ঢাকা     সোমবার   ১৪ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৯ ১৪৩১

বাংলাদেশে আসছেন পাকিস্তানি গায়ক আতিফ আসলাম!

প্রকাশিত: ১৭:০৪, ১৪ অক্টোবর ২০২৪   আপডেট: ১৭:৫০, ১৪ অক্টোবর ২০২৪
বাংলাদেশে আসছেন পাকিস্তানি গায়ক আতিফ আসলাম!

পাকিস্তানের জনপ্রিয় গায়ক আতিফ আসলাম। বাংলাদেশেও রয়েছে তার অসংখ্য ভক্ত-অনুরাগী। ঢাকা মাতাতে বাংলাদেশে আসছেন এই সংগীতশিল্পী।  

বাংলাদেশ ও পাকিস্তানের শিল্পীদের নিয়ে ‘ম্যাজিক্যাল নাইট ২.০’ শিরোনামে কনসার্টের আয়োজন করছে ট্রিপল টাইম কমিউনিকেশন। এতে গান শোনাবেন আতিফ আসলাম। একই কনসার্টে পারফর্ম করবেন পাকিস্তানের আবদুল হান্নান, বাংলাদেশের তাহসান খান ও ব্যান্ড কাকতাল।

‘ম্যাজিক্যাল নাইট ২.০’ শিরোনামের এই কনসার্ট অনুষ্ঠিত হবে ২৯ নভেম্বর ঢাকার আর্মি স্টেডিয়ামে। দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে বেলা ১টায়।

আরো পড়ুন:

কনসার্টের টিকিট পাওয়া যাবে ট্রিপল টাইম কমিউনিকেশনের নিজস্ব ওয়েবসাইট টিকিট টুমরোতে। চলতি মাসের শেষের দিকে এ বিষয়ে বিস্তারিত জানাবেন আয়োজক কর্তৃপক্ষ।

২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে প্রথমবার ঢাকায় এসেছিলেন আতিফ আসলাম। ২০১৬ সালে ‘রিদম ফর অল উইথ আতিফ আসলাম নাইট লাইভ ইন ঢাকা’য় অংশ নিতে দ্বিতীয়বার বাংলাদেশ সফর করেন। সর্বশেষ গত এপ্রিলে ঢাকায় পারফর্ম করেন তিনি। ‘লেটস ভাইভ আর্ট অ্যান্ড মিউজিক ফেস্টিভ্যাল’ শিরোনামের কনসার্টটিতে গেয়ে শোনান ‘ও লামহে’, ‘তেরে বিন’, ‘পেহলি নাজার ম্যায়’, ‘তেরে লিয়ে’সহ তার গাওয়া জনপ্রিয় বেশ কিছু গান। সেই কনসার্টে আতিফের সঙ্গে পারফর্ম করেছিলেন বাংলাদেশের আহমেদ হাসান সানি, ব্যান্ড কাকতাল, ফিরোজ জং ও কার্নিভ্যাল।

তবে আতিফ আসলামের সঙ্গে ‘ম্যাজিক্যাল নাইট ২.০’ শিরোনামের এই কনসার্ট নিয়ে এখনো আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন করতে পারেননি আয়োজকরা। খুব শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসার কথা রয়েছে।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়