ঢাকা     মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ৩০ ১৪৩১

চোখের পাপড়িও পড়ে গেছে হিনা খানের

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ১৫ অক্টোবর ২০২৪   আপডেট: ১১:৫১, ১৫ অক্টোবর ২০২৪
চোখের পাপড়িও পড়ে গেছে হিনা খানের

খানিকটা ফ্যাকাশে চোখটি স্থির। বলা যায়, চোখের পাতা পাপড়ি শূন্য। তবে একটি পাপড়ি এখনো শোভা বর্ধন করছে। ভারতীয় মডেল-অভিনেত্রী হিনা খান ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, তাতে এমন দৃশ্য দেখা যায়।

এ ছবির ক্যাপশনে হিনা খান লিখেছেন— ‘জানতে চান বর্তমানে আমার শক্তির উৎস কী? আমার চোখকে সুন্দর করে ঘিরে রেখেছিল, জেনেটিক্যালি প্রাপ্ত দীঘল সুন্দর চোখের পাপড়ি। আমার সঙ্গে চোখের এই পাপড়িগুলোও সংগ্রাম করছে। সর্বেশেষ কেমোথেরাপি দেওয়ার পর এই একটি মাত্র চোখের পাপড়ি আমার শক্তির উৎস।’

ক্যানসারের সঙ্গে সংগ্রাম করছেন হিনা খান। গত জুন মাসের শেষের দিকে তিনি জানান, তার ব্রেস্ট ক্যানসার (স্তন ক্যানসার) শনাক্ত হয়েছে। এরই মধ্যে চিকিৎসা শুরু হয়েছে।

আরো পড়ুন:

কেমোথেরাপি শুরু করার পর হিনা খানের মাথার চুল পড়ে যেতে শুরু করে। এরপর ন্যাড়া করে ফেলেন তিনি। তার ভ্রুতেও কোনো কেশ নেই বললেই চলে! কিন্তু হার মানতে নারাজ হিনা। সৃষ্টিকর্তার প্রতি বিশ্বাস রেখে এই লড়াই লড়তে চান এই অভিনেত্রী।

২০০৮ সালে ‘ইয়ে রিশতা কেয়া কেহলতা হ্যায়’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান। পরবর্তীতে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। মূলত, টিভি নাটকে পা রেখেই খ্যাতি কুড়ান ৩৬ বছর বয়সি এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়