ঢাকা     মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ৩০ ১৪৩১

গায়কের আপত্তিকর প্রস্তাব নিয়ে মুখ খুললেন শাশুড়ি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ১৫ অক্টোবর ২০২৪   আপডেট: ১৩:০৭, ১৫ অক্টোবর ২০২৪
গায়কের আপত্তিকর প্রস্তাব নিয়ে মুখ খুললেন শাশুড়ি

কানইয়ে, আলেকজান্দ্রা

মার্কিন র‍্যাপার কানইয়ে ওয়েস্টের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন তার স্ত্রী বিয়াঙ্কা সেন্সরি। তার অভিযোগ, শাশুড়ি আলেকজান্দ্রা সেন্সরির সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতে চেয়েছিলেন ৪৭ বছর বয়সি এই গায়ক।

গত ৮ অক্টোবর মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস কাউন্টি আদালতে দায়ের করা একটি নতুন মামলায় উল্লেখ করা হয়েছে, ২০২২ সালের ২৮ সেপ্টেম্বর কানইয়ে ও বিয়াঙ্কার মধ্যে টেক্সট মেসেজে কিছু কথোপকথন হয়। এতে র‍্যাপার তার স্ত্রীকে লিখেছিলেন, ‘তোমার মা চলে যাওয়ার আগে আমি তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চাই।’

স্ত্রী বিয়াঙ্কা সেন্সরির সঙ্গে র‍্যাপার কানইয়ে

আরো পড়ুন:

র‍্যাপার কানইয়ে ওয়েস্টের বিরুদ্ধে গুরুতর অভিযোগ ওঠার পর সমালোচনার ঝড় বইছে। বিষয়টি নিয়ে নীরবতা ভাঙলেন কানইয়ের শাশুড়ি আলেকজান্দ্রা সেন্সরি।

সোমবার (১৪ অক্টোর) ডেইলি মেইল অস্ট্রেলিয়া আলেকজান্দ্রা সেন্সরির সঙ্গে যোগাযোগ করে। সংবাদমাধ্যমটিকে তিনি বলেন, ‘এই মামলার অভিযোগের বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না। এই সময়ে বিষয়টি নিয়ে গোপনীয়তার অনুরোধ করছি।’

ডেইলি মেইলের ক্যামেরায় কানইয়ে ওয়েস্টের শাশুড়ি আলেকজান্দ্রা

গতকাল অস্ট্রেলিয়ার মেলবোর্নে মার্কেটে কেনাকাটা করতে দেখা যায় আলেকজান্দ্রাকে। সেই মুহূর্তের কিছু ছবিও প্রকাশ করেছে ডেইলি মেইল।

তা ছাড়া কানইয়ের বিরুদ্ধে তার সাবেক সহকারী লরেন পিসিওটাও মাদক সেবন ও যৌন নিপীড়নের অভিযোগে মামলা করেছেন।

স্ত্রীর সঙ্গে কানইয়ে

লরেন পিসিওটার অভিযোগ, স্টুডিওতে কাজ করার সময় তার পানীয়র মধ্যে অজ্ঞাত মাদক মিশিয়ে তার ওপর যৌন নির্যাতন চালিয়েছেন গায়ক। পরবর্তীতে তাকে কোম্পানি থেকে বরখাস্ত করা হয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়