ঢাকা     বুধবার   ১৬ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ০ ১৪৩১

অমির সিনেমায় অপূর্ব-ফারিণ!

প্রকাশিত: ১৫:৩৫, ১৬ অক্টোবর ২০২৪   আপডেট: ১৬:৩২, ১৬ অক্টোবর ২০২৪
অমির সিনেমায় অপূর্ব-ফারিণ!

ছোট পর্দার জনপ্রিয় তারকা জুটি অপূর্ব ও ফারিণ। এবার তাদের একসঙ্গে দেখা যাবে রুপালি পর্দায়। সুপারহিট নির্মাতা কাজল আরেফিন অমি তাদের নিয়ে নির্মাণ করছেন ‘হাউ সুইট’ নামে একটি সিনেমা। ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে মুক্তি পাবে এটি।

এ খবর এখনো গোপন রেখেছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তবে একটি সূত্র জানিয়েছেন, বুধবার (১৬ অক্টোবর) সংবাদ সম্মেলনের মাধ্যমে সিনেমাটির বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। যেখানে চমক হিসেবে তুলে ধরা হবে সিনেমার নাম ও পাত্র-পাত্রীকে। আগামী বিশ্ব ভালোবাসা দিবসে সিনেমাটি বঙ্গতে মুক্তি পাবে।

আরো পড়ুন:

সবশেষ অপূর্বকে দেখা গেছে হইচই-এর ‘গোলাম মামুন’ সিরিজে। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে এই অভিনেতার ‘চালচিত্র’ সিনেমা। কলকাতার এই সিনেমা পরিচালনা করেছে প্রতীপ ডি গুপ্ত।

অন্যদিকে তাসনিয়া ফারিণকে আজকাল টিভি বা ইউটিউব নাটকে খুব কমই দেখা যায়। কলকাতার ‘আরও এক পৃথিবী’ দিয়ে সিনেমায় ভালো অভিষেক হলেও পর পর দুটি টলিউডের সিনেমা হাতছাড়া হয় তার। তবে মাঝে ঢাকার ‘ফাতিমা’ সিনেমার সুবাদে ইরানের ‘ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’ থেকে পুরস্কৃত হয়ে ভালোই স্বস্তিতে ফিরেছেন এই অভিনেত্রী। তারচেয়ে বড় বিষয় গান গেয়ে সুপারহিট তকমা তুলে নিয়েছেন ফারিণ।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়