ঢাকা     বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১ ১৪৩১

প্রিয়াঙ্কার স্বামীকে লক্ষ্য করে লেজার লাইট, দৌড়ে মঞ্চ ছাড়লেন নিক (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ১৭ অক্টোবর ২০২৪   আপডেট: ১৩:৫৮, ১৭ অক্টোবর ২০২৪
প্রিয়াঙ্কার স্বামীকে লক্ষ্য করে লেজার লাইট, দৌড়ে মঞ্চ ছাড়লেন নিক (ভিডিও)

চারপাশে অসংখ্য দর্শক। হঠাৎ মঞ্চ থেকে দৌড়ে নামেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। এক দৌড়ে ইনডোর স্টেডিয়ামের খোলা জায়গা ত্যাগ করেন এই পপ তারকা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

গান বন্ধ করে হঠাৎ কেন মঞ্চ ত্যাগ করলেন নিক জোনাস? এ ভিডিওর ক্যাপশনে বলা হয়েছে, গতকাল রাতে প্রাগ শহরে নিকের কনসার্ট ছিল। দর্শক সারি থেকে হঠাৎ লাল রঙের লেজার আলো ফেলা হয় নিকের দিকে। তারপরই দৌড়ে মঞ্চ ত্যাগ করেন নিক। পরে লেজার আলো ফেলা লোকটিকে ভেন্যু থেকে বের করে দেওয়া হয়।

যুক্তরাষ্ট্রভিত্তিক ম্যাগাজিন ভ্যারাইটি ডটকম জানিয়েছে, মঙ্গলবার (১৬ অক্টোবর) রাতে চেক প্রজাতন্ত্রের রাজধানী প্রাগে কনসার্ট ছিল নিক জোনাসের। কনসার্ট চলাকালীন দর্শক সারি থেকে কেউ লেজার পয়েন্ট দ্বারা নিককে লক্ষ্যবস্তু করা হলে সাময়িকভাবে কনসার্ট বন্ধ করে মঞ্চ থেকে পালিয়ে যান নিক জোনাস।   

আরো পড়ুন:

আয়োজক প্রতিষ্ঠান ০.২ এরিনার মুখপাত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘এটা নিশ্চিত করছি যে, লেজার আলো ব্যবহার করার ফলে জোনাস ব্রাদার্সের পারফরম্যান্স কয়েক মিনিটের জন্য বন্ধ ছিল। কয়েক মিনিট পরই কনসার্ট ফের শুরু হয়।’

এ বিষয়ে কথা বলতে নিক জোনাসের মুখপাত্রের সঙ্গে যোগাযোগ করে সংবাদমাধ্যমটি। কিন্তু এ নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়