ঢাকা     বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১ ১৪৩১

মিস ইন্ডিয়া বিজয়ী নিকিতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ১৭ অক্টোবর ২০২৪   আপডেট: ১৮:০০, ১৭ অক্টোবর ২০২৪
মিস ইন্ডিয়া বিজয়ী নিকিতা

‘ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২৪’ বিজয়ী হয়েছেন ভারতের মধ্যপ্রদেশের নিকিতা পোরওয়াল। বুধবার (১৬ অক্টোবর) রাতে মুম্বাইয়ে বসেছিল এবারের গ্র্যান্ড ফিনালে। নিকিতাকে বিজয়ের মুকুট পরিয়ে দেন ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২৩’ বিজয়ী নন্দিনী গুপ্তা।

এ প্রতিযোগিতায় প্রথম রানার আপ নির্বাচিত হয়েছেন দাদরার রেখা পান্ডে। দ্বিতীয় রানার আপ গুজরাটের আয়ুষী ডোলাকিয়া। মিস ওয়ার্ল্ডের বিশ্ব মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করবেন নিকিতা। মিস ইন্ডিয়ার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এসব তথ্য জানানো হয়েছে।

মুকুট জয়ের পর নিকিতা বলেন, ‘এই অনুভূতি ব্যাখ্যা করার মতো নয়। মুকুট পরার ঠিক আগে যে ঝাঁকুনি অনুভব করেছিলাম, তা এখনো কাটেনি। এটি এখনো আমার কাছে পরাবাস্তব মনে হচ্ছে। কিন্তু আমার বাবা-মায়ের সুখ আমাকে পরিপূর্ণ করেছে। এই যাত্রা কেবল শুরু, এখনো সেরাটা আসেনি।’

টাইমস নাউ এক প্রতিবেদনে জানিয়েছে, সাংস্কৃতিকভাবে সমৃদ্ধ মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে জন্মগ্রহণ করেন নিকিতা, সেখানেই তার বেড়ে ওঠা। বর্তমানে বরোদার মহারাজা সায়াজিরাও বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। পড়াশোনা ও শিল্প-সংস্কৃতির সঙ্গে ভারসাম্য বজায় রেখেছেন নিকিতা। পাশাপাশি পেশাগতভাবেও নিজেকে সমৃদ্ধ করছেন।

নিকিতা ষাটের অধিক নাটকে অভিনয় করেছেন। ‘কৃষ্ণ লীলা’ নামে ২৫০ পৃষ্ঠার একটি নাটকও রচনা করেছেন তিনি। মঞ্চের প্রতি তার আলাদা ভালোবাসা রয়েছে। সঞ্জয়লীলা বানসালির সঙ্গে কাজ করার স্বপ্ন দেখেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়