ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

‘আঘাত পাওয়ার পর নিজের নামও ভুলে গিয়েছিলাম’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৭, ১৮ অক্টোবর ২০২৪  
‘আঘাত পাওয়ার পর নিজের নামও ভুলে গিয়েছিলাম’

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ২০২২ সালে এ অভিনেত্রী মায়োসাইটিস নামে এক জটিল রোগে আক্রান্ত হন। অসুস্থ অবস্থায়ও ‘সিটাডেল: হানি বানি’ টিভি সিরিজের শুটিং করেন। শুটিং করতে গিয়ে মাথায় আঘাত পেয়েছিলেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত মার্কিন সিরিজের হিন্দি রিমেক ‘সিটাডেল: হানি বানি’। নতুন সিজনে সামান্থার সঙ্গে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। আগামী ৭ নভেম্বর ওটিট প্ল্যাটফর্ম অ্যামাজনে মুক্তি পাবে সিরিজটি। এ উপলক্ষে গালাতা ইন্ডিয়াকে সাক্ষাৎকার দিয়েছেন এই অভিনেত্রী।

এ সিরেজের শুটিংয়ের অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে একটি ঘটনা সামনে আনেন সামান্থা। এ অভিনেত্রী বলেন, ‘আমি আঘাত পাওয়ার পর নিজের নামও ভুলে গিয়েছিলাম। আমি সম্পূর্ণভাবে শূন্য হয়ে পড়েছিলাম। এখন ভাবি, কেউ আমাকে হাসপাতালেও নেয়নি, আমাকে কেউ কিছু জিজ্ঞাসাও করেননি।’

সামান্থার এ অভিযোগ খণ্ডন করে ‘সিটাডেল: হানি বানি’-এর লেখক সীতা মেনন বলেন, ‘আমরা তখন চিকিৎসককে ডেকেছিলাম।’ এ কথা শুনে পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে সামান্থা বলেন, ‘কোন চিকিৎসক?’ জবাবে সীতা মেনন বলেন, ‘আপনার মনে নেই। কারণ আপনি অজ্ঞান ছিলেন।’

আঘাত পাওয়ার বেশ পরের কিছু ঘটনা সামান্থার মনে আছে। তা স্মরণ করে তিনি বলেন, “আমার মনে আছে, আমি যখন মাথায় আঘাত পাই, তখন আমি শুনতে পেয়েছিলাম— ‘সেট একদিনেরও কম সময় থাকবে, সুতরাং আমাদের শুটিং শেষ করতে হবে।’ তখন আমার মনে হয়েছে, আমি আসছি। আমার মনে আছে, এরপর একজন স্টান্ট ম্যান আমার সামনে আসেন। এরপর মনে হয়, আমি কি করছি? তারা বলছিলেন, ‘ওকে, কাট, কিছু হয়নি।”

সামান্থা রুথ প্রভু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুশি’। গত বছরের ১ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। তেলেগু ভাষার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন বিজয় দেবরকোন্ডা। এটি পরিচালনা করেন শিবা নির্ভানা। বক্স অফিসে সিনেমাটি খুব একটা ভালো করতে পারেনি।

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়