ঢাকা     রোববার   ২০ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৪ ১৪৩১

আসছে ‘মুন্না ভাই থ্রি’, যা বললেন পরিচালক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৬, ২০ অক্টোবর ২০২৪   আপডেট: ১১:৩৯, ২০ অক্টোবর ২০২৪
আসছে ‘মুন্না ভাই থ্রি’, যা বললেন পরিচালক

বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘মুন্নাভাই এমবিবিএস’। এ ফ্র্যাঞ্চাইজির দুটি সিনেমার সাফল্যের পর তৃতীয় কিস্তি নির্মাণের গুঞ্জন শোনা যাচ্ছে। ২০১৮ সালে পরিচালক রাজকুমার হিরানি জানিয়েছিলেন, সিনেমাটির চিত্রনাট্যের কাজ চলছে।

এরপর বহুবার সিনেমাটির পরবর্তী পার্ট নির্মাণের বিষয়ে নানা খবর শোনা গেছে। তবে সবই গুঞ্জনে সীমাবদ্ধ রয়েছে। এবার ‘মুন্না ভাই’-এর তৃতীয় কিস্তি নিয়ে নতুন তথ্য দিলেন সিনেমাটির পরিচালক রাজকুমার হিরানি।

মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে রাজকুমার হিরানি বলেন, “মুন্না ভাই’ সিনেমার ৫টি চিত্রনাট্যের কাজ অর্ধেক শেষ করেছি। ৬ মাস সময় ব্যয় করে একটি চিত্রনাট্যের বিরতি পর্যন্ত পৌঁছেছি, এর বেশি আগাইতে পারিনি। এর মধ্যে রয়েছে— ‘মুন্না ভাই এলএলবি’, ‘মুন্না ভাই চালে আমরিকা’ প্রভৃতি।”

আরো পড়ুন:

নতুন একটি গল্প নিয়ে সিনেমাটির চিত্রনাট্যের কাজ করছেন রাজকুমার হিরানি। এ তথ্য উল্লেখ করে তিনি বলেন, ‘এ ফ্যাঞ্চাইজির পরবর্তী পার্ট অতীতের (আগের পার্ট) চেয়েও ভালো হতে হবে। কিন্তু এখন আমার কাছে ইউনিক একটি আইডিয়া আছে। অবশ্য, সিনেমার ১০০ বছরের পথচলায় সবই বলা হয়ে গেছে। তবে হ্যাঁ, আমি সেই আইডিয়া নিয়েই কাজ করছি।’

‘মুন্না ভাই থ্রি’ রাজকুমার হিরানির কাছে অগ্রাধিকার পাবে। এ তথ্য উল্লেখ করে এই পরিচালক বলেন, “মুন্না ভাই’ সিনেমার পরবর্তী পার্টের জন্য সাঞ্জু যেকোনো সময় আমার বাড়ি এসে হুমকি দেবে। ‘মুন্না ভাই থ্রি’ নিয়ে কাজ করার বিষয়টি গুরুত্বে সঙ্গে দেখছি।”

২০০৩ সালে মুক্তি পায় ‘মুন্না ভাই এমবিবিএস’। ২০০৬ সালে এ ফ্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমা ‘লাগে রাহো মুন্না ভাই’ মুক্তি পায়। ২০০৭ সালে গুঞ্জন ওঠে সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ার্সিকে নিয়ে ‘মুন্না ভাই চালে আমরিকা’ সিনেমা নির্মাণ করবেন হিরানি। কিন্তু পরবর্তী সময়ে তা আলোর মুখ দেখেনি। ১৮ বছর পর আবারো দর্শকপ্রিয় এ সিরিজের সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন হিরানি।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়