ঢাকা     সোমবার   ২১ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৫ ১৪৩১

সাড়া ফেলেছে ‘প্রবাসীর স্ত্রী’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৫, ২০ অক্টোবর ২০২৪  
সাড়া ফেলেছে ‘প্রবাসীর স্ত্রী’

বাস্তবধর্মী গল্প নিয়ে নির্মাতা জিয়াউদ্দিন আলম নির্মাণ করেছেন একক নাটক ‘প্রবাসীর স্ত্রী’। এতে জুটি বেঁধে অভিনয় করেন অহনা রহমান ও রুশো শেখ। স্কাই ভিউ ইউটিউব চ্যানেলে নাটকটি মুক্তির পর দর্শকরা লুফে নেয়। সম্প্রতি নাটকটির ভিউ পাঁচ মিলিয়ন অতিক্রম করেছে।

শনিবার (১৯ অক্টোবর) ‘প্রবাসীর স্ত্রী’ নাটকের সাকসেস পার্টির আয়োজন করেন এর পরিচালক। এসময় তিনি বলেন, ‘একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে নাটকটি নির্মিত হয়েছে। এই নাটকে শ্বশুরবাড়ির সীমাহীন নির্যাতনের মুখে পড়তে হয় গৃহবধূ অহনাকে। নির্মমচিত্র নাটকটিতে তুলে ধরা হয়েছে। অহনাসহ সবাই নাটকটিতে অসাধারণ অভিনয় করেছেন। এই নাটকের উদ্দেশ্য ছিল সচেতনতা তৈরি করা। আমি সব সময় ভিন্ন ঘরানার নাটক নির্মাণের চেষ্টা করি। এই ধারাবাহিকতা বজায় থাকবে।’

আরো পড়ুন:

নিজের অভিনীত নাটকের সফলতা নিয়ে আনন্দিত অহনা বলেন, “প্রবাসীর স্ত্রী’ একটি সত্য গল্প অবলম্বনে নির্মাণ করা হয়েছে। গল্পটি আমাদের প্রত্যেকের চেনা। নাটকটি ৫ মিলিয়ন দেখে হয়েছে। কিন্তু রি-আপলোডের আগে ও পরের হিসাব ধরলে প্রকৃত অর্থে কোটির ওপরে এই নাটকটি মানুষ দেখেছেন। বন্যার সময় নাটকটি আপলোড করা হয়, আমরা কেউ শেয়ার দেইনি তারপরও মানুষ দেখেছেন। তাদের এই ভালোবাসায় আমি অনেক খুশি।”

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়