ঢাকা     সোমবার   ২১ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৫ ১৪৩১

নজর কেড়েছে সোনাক্ষীর মঙ্গলসূত্র, মূল্য ২৩ লাখ টাকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২০, ২০ অক্টোবর ২০২৪   আপডেট: ১৯:২৫, ২০ অক্টোবর ২০২৪
নজর কেড়েছে সোনাক্ষীর মঙ্গলসূত্র, মূল্য ২৩ লাখ টাকা

সোনাক্ষীর পরনে লাল রঙের শাড়ি। মুখে হালকা মেকআপ। মাথার চুলগুলো ছেড়ে দেওয়া। সিঁদুরে রাঙানো সিঁথি। গলায় শোভা পাচ্ছে একটি মঙ্গলসূত্র। রোববার (২০ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে এমন লুকে দেখা যায় বলিউড অভিনেত্রী সোনাক্ষীকে।

এ ছবির ক্যাপশনে সোনাক্ষী সিনহা লেখেন, ‘আমার লম্বি উমরের জন্য প্রার্থনা। আজ এবং প্রত্যেক দিনই করি। শুভ করবা চৌথ মিস্টার স্বামী। আমার হিরো। প্রেমের চিরন্তন প্রতীক বুলগারির এই মঙ্গলসূত্রটি আমাদের ভালোবাসার প্রতিশ্রুতি হয়ে উঠুক।’

আরো পড়ুন:

কয়েক মাস আগে দীর্ঘদিনের প্রেমিক জহির ইকবালকে বিয়ে করেন সোনাক্ষী। আজ করবা চৌথ। বিয়ের পর প্রথম এটি পালন করছেন এই অভিনেত্রী। সবকিছু ছাপিয়ে সোনাক্ষীর মঙ্গলসূত্রটি আলোচনার শীর্ষে উঠে এসেছে। কারণ বিলাসবহুল ব্র্যান্ড বুলগারি এটি প্রস্তুত করেছে।   

বুলগারির ওয়েবসাইট ভিজিট করে দেখা যায়, সোনাক্ষীর মঙ্গলসূত্রটি ১৮ ক্যারেটের গোলাপী সোনা দিয়ে তৈরি। পাশাপাশি এতে ব্যবহার করা হয়েছে পাভে হীরা ও পুতি। এর মূল্য দেওয়া হয়েছে ১৭ হাজার ৯০০ ইউরো। বাংলাদেশি মুদ্রায় ২৩ লাখ ১৯ হাজার ৮৪০ টাকা।

দীর্ঘ সাত বছর ডুবে ডুবে জল খেয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন সোনাক্ষী সিনহা ও অভিনেতা জহির ইকবাল। গত ২৩ জুন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই প্রেমিক যুগল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়