ঢাকা     সোমবার   ২১ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৫ ১৪৩১

কোমরে বেল্ট বেঁধে রাকুলের কারওয়া চৌথ পালন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ২১ অক্টোবর ২০২৪   আপডেট: ১২:১৭, ২১ অক্টোবর ২০২৪
কোমরে বেল্ট বেঁধে রাকুলের কারওয়া চৌথ পালন

শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। ৮০ কেজি ওজনের ডেডলিফট (বারবেল বা বার তোলা) তুলতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন এই নায়িকা। যদিও আগের চেয়ে কিছুটা সুস্থ এই নায়িকা।

রোববার (২০ অক্টোবর) ছিল কারওয়া চৌথ বা করবা চৌথ। কোমরে বেল্ট বেঁধে দিনটি পালন করেন রাকুল। যার কিছু মুহূর্ত নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এ পোস্টে রাকুল প্রীত সিং লেখেন, ‘আমার সূর্য, চন্দ্র, পৃথিবী, আমার সবকিছু। আমাদের পক্ষ থেকে কারওয়া চৌথের শুভেচ্ছা।’

আরো পড়ুন:

এসব ছবিতে দেখা যায়, টুকটুকে লাল রঙের চুড়িদার পরেছেন রাকুল। কোমরে বাঁধা বেল্ট। গলায় মঙ্গলসূত্র। সিঁদুরে রাঙানো সিঁথি। অন্যদিকে, স্ত্রী রাকুলের সঙ্গে রং মিলিয়ে জ্যাকি ভাগনানি পরেছেন ফ্লোরাল প্রিন্টের পাঞ্জাবি। একটি ছবিতে চাঁদ দেখে জ্যাকির মুখ দেখছেন রাকুল। কোনোটিতে জ্যাকিকে চুমু খাচ্ছেন রাকুল। কোনোটিতে রাকুলকে চুমু খাচ্ছেন জ্যাকি।

ভারতে বেশ কিছু রাজ্যে বিবাহিত নারীদের কাছে গুরুত্বপূর্ণ একটি উৎসব হলো, কারওয়া চৌথ। এ দিন স্বামীর দীর্ঘায়ু কামনা করে সূর্যোদয়ের সময় থেকে উপোষ করেন নারীরা এবং সন্ধ্যায় চাঁদ দেখার পর উপোষ ভাঙেন। বিয়ের পর প্রথমবার করবা চৌথ পালন করলেন রাকুল।

রাকুল প্রীত সিং অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ইন্ডিয়ান টু’। তামিল ভাষার এ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন— কমল হাসান, সিদ্ধার্থ, কাজল আগরওয়াল, রাকুল প্রীত সিং। গত ১২ জুলাই মুক্তি পায় এটি।

বর্তমানে রাকুলের হাতে তিনটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘ইন্ডিয়ান থ্রি’, ‘দে দে পেয়ার দে’, ‘মেরি পত্নী কা রিমেক’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়