ঢাকা     সোমবার   ২১ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৫ ১৪৩১

নাগা-শোভিতার বিয়ের উৎসব শুরু

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৪, ২১ অক্টোবর ২০২৪   আপডেট: ১৫:২৪, ২১ অক্টোবর ২০২৪
নাগা-শোভিতার বিয়ের উৎসব শুরু

অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অভিনেত্রী শোবিতা ঢুলিপালারের সঙ্গে সম্পর্ক জড়ান নাগা চৈতন্য। বিষয়টি নিয়ে নানা গুঞ্জন চাউর হলেও কখনো মুখ খুলেননি তারা। গুঞ্জন মাথায় নিয়েই গত ৮ আগস্ট এ জুটি বাগদান সম্পন্ন করেন।

কথা ছিল, চলতি বছরের শেষের দিকে সাতপাকে বাঁধা পড়বেন নাগা-শোভিতা। এরই মধ্যে এ জুটির বিয়ের উৎসব শুরু হয়েছে। তারই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে খবর জানালেন শোভিতা। বেশ কটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই অভিনেত্রী। ছবির ক্যাপশনে লেখেন, ‘গোধুমা রাই পাসুপু দানচাদাম’ শুরু হয়ে গেছে।

বিভিন্ন আচারে অংশ নিয়েছেন কনে শোভিতা

আরো পড়ুন:

দ্য ফ্রি প্রেস জার্নাল এক প্রতিবেদনে জানিয়েছে, বিয়ের ঐতিহ্যবাহী রীতি ‘গোধুমা রাই পাসুপু দানচাদাম’। মূলত, এই আচারের মাধ্যমে বিয়ের উৎসবের সূচনা হয়। এই অংশে, বিবাহিত নারীরা একত্রিত হয়ে একটি মর্টারে হলুদ বাটে। এটি শুভ বলে ধরা হয়। শোভিতা এ অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন।

বিভিন্ন আচারে অংশ নিয়েছেন কনে শোভিতা

নাগা-শোভিতার বিয়ের সুনির্দিষ্ট তারিখ এখনো জানা যায়নি। তবে কয়েক দিন আগে রাজস্থানের প্রাসাদসম একটি হোটেল বুক করেছেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

বিভিন্ন আচারে অংশ নিয়েছেন কনে শোভিতা

বলিউড সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন অভিনেত্রী শোবিতা ঢুলিপালার। পরবর্তী তেলেগু, তামিল, মালায়ালাম ভাষার বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। তার কাজের ঝুলিতে জমা পড়েছে ‘পোনিয়িন সেলভান’-এর মতো সিনেমা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়