ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

সুরভি-সুমিতের বিয়ে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ২২ অক্টোবর ২০২৪   আপডেট: ১৩:১৭, ২২ অক্টোবর ২০২৪
সুরভি-সুমিতের বিয়ে

ভারতীয় টিভি ধারাবাহিকের জনপ্রিয় জুটি সুরভি জ্যোতি ও সুমিত সুরি। একসঙ্গে কাজ করতে গিয়ে সম্পর্কে জড়ান। কয়েক বছর প্রেম করার পর ২০২২ সালে বাগদান সাড়েন তারা।

গত মার্চে বিয়ে করার কথা ছিল সুরভি-সুমিতের। কিন্তু রাজস্থানে পছন্দের ভেন্যু না পাওয়ায় বিয়ে স্থগিত করেন এই যুগল। অবশেষে প্রেমকে পরিণয় দিতে যাচ্ছেন এই দুই তারকা।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, ফের বিয়ের দিনক্ষণ চূড়ান্ত করেছেন সুমিত-সুরভি। আগামী ২৭ অক্টোবর সাতপাকে বাঁধা পড়বেন তারা। ভারতের উত্তরখন্ডের জিম করবেট ন্যাশনাল পার্কের বিলাসবহুল একটি রিসোর্ট বিয়ের ভেন্যু হিসেবে বুক করেছেন। এই জায়গাটি প্রাকৃতিক সৌন্দর্য এবং শান্ত পরিবেশের জন্য বিশেষভাবে পরিচিত।

আরো পড়ুন:

একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে বলেন, ‘বিয়েতে বেশ কিছু ইউনিক আচার পালন করবেন সুরভি-সুমিত, যার মাধ্যমে প্রকৃতির প্রতি তাদের প্রতিশ্রুতি প্রতিফলিত হবে। পৃথিবী, পানি, আগুন, বাতাস, মহাকাশের প্রতি প্রতীকী শ্রদ্ধা নিবেদন করবেন। ঘনিষ্ঠজনদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন তারা।’

রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেন সুরভি। পাশাপাশি মঞ্চে নাটকও করেন। ২০১০ সালে পাঞ্জাবি সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সুরভি। পাঞ্জাবি ভাষার টিভি ধারাবাহিকেও অভিনয় করতে দেখা গেছে তাকে।

পরবর্তীতে ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার গড়তে পাঞ্জাব ছেড়ে মুম্বাই পাড়ি জমান সুরভি। ২০১২ সালে ‘কবুল হ্যায়’ নামে একটি হিন্দি ধারাবাহিকের জন্য অডিশন দিয়ে কাজের সুযোগ পান। ধারাবাহিকটি প্রায় চার বছর টিভিতে প্রচার হয়। এতে পাঁচটি চরিত্রে অভিনয় করেন তিনি। এ ধারাবাহিক থেকেই প্রেমের সূচনা সুরভি-সুমিতের।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়