ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

‘মনি কিশোরের লাশ বেওয়ারিশ নয়’

প্রকাশিত: ১৬:৫১, ২২ অক্টোবর ২০২৪   আপডেট: ১৬:৫৮, ২২ অক্টোবর ২০২৪
‘মনি কিশোরের লাশ বেওয়ারিশ নয়’

গত ১৯ অক্টোবর রাজধানীর রামপুরার নিজ বাসা থেকে নন্দিত সংগীতশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ। খবর রটে, জনকল্যাণ সংস্থা আঞ্জুমান মুফিদুল ইসলামের মাধ্যমে গায়ক মনি কিশোরের মরদেহ দাফন করা হবে। তবে খবরটি সঠিক নয় বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

বরেণ্য এই শিল্পীর ভগ্নিপতি নাট্যশিক্ষক বিপ্লব বালা বলেন, ‘গায়ক মনি কিশোরের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের হিমঘরেই থাকছে। প্রয়াত শিল্পীর মেয়ে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। মনি কিশোরের লাশ বেওয়ারিশ নয়। সাধারণত বেওয়ারিশ লাশের দাফন বা সৎকার করে থাকে আঞ্জুমান মুফিদুল ইসলাম। তার পরিবারের সদস্যরা আছেন।’

রাজধানীর রামপুরার বাসা থেকে শনিবার রাত সাড়ে ১০টায় মনি কিশোরের লাশ উদ্ধার করা হয়। বিয়ের সময় হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেন বলে জানা যায়। স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর অনেক বছর ধরে মনি কিশোর বাসায় একাই থাকতেন। তার একমাত্র মেয়ে আমেরিকা প্রবাসী।

আরো পড়ুন:

কয়েকদিন দেখা না পেয়ে মনি কিশোরের বাড়ির দরজায় গিয়ে তাকে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়াশব্দ না পাওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে ওই বাড়ির দরজা ভেঙে গায়কের নিথর দেহ উদ্ধার করে। পুলিশের ধারণা, চার বা পাঁচ দিন আগে মনি কিশোরের মৃত্যু হয়েছে।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়