ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

‘হিপ-হপ তারকার সঙ্গে দুই রাত হোটেলে কাটান অ্যাঞ্জেলিনা জোলি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৪, ২২ অক্টোবর ২০২৪   আপডেট: ১৯:০৮, ২২ অক্টোবর ২০২৪
‘হিপ-হপ তারকার সঙ্গে দুই রাত হোটেলে কাটান অ্যাঞ্জেলিনা জোলি’

সাউথব্যাংক সেন্টারে আকালার সঙ্গে অ্যাঞ্জেলিনা জোলি

কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, অস্কারজয়ী হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি ব্রিটিশ হিপ-হপ তারকা আকালার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

নতুন খবর, যুক্তরাজ্যের লন্ডনে রোমান্সে মেতেছেন জোলি-আকালা। প্রেমিক আকালার সঙ্গে হোটেলে রাত্রিযাপনও করেছেন এই অভিনেত্রী। যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম দ্য সান এ খবর প্রকাশ করেছে।

অ্যাঞ্জেলিনা জোলি

আরো পড়ুন:

একটি সূত্র দ্য সান-কে বলেন, ‘অ্যাঞ্জেলিনা তার লন্ডনের হোটেল কোরিনথিয়াতে আকালার সঙ্গে গোপনে রাত্রিযাপন করেছেন। গত ১৬ অক্টোবর রাত ৮টার দিকে হোটেলে প্রবেশ করেন অ্যাঞ্জেলিনা। রাত ১০টার দিকে হোটেলে যান আকালা।’

হোটেলে টানা দুই রাত কাটান অ্যাঞ্জেলিনা-আকালা। এ তথ্য উল্লেখ করে সূত্রটি বলেন, ‘বুধবার-বৃহস্পতিবার (১৬-১৭ অক্টোবর) রাত একসঙ্গে হোটেলে কাটান এ যুগল। শুক্রবার (১৮ অক্টোবর) বিএফআই সিনেমার প্রিমিয়ারের কয়েক ঘণ্টা আগে অ্যাঞ্জেলিনা জোলির গাড়িতে করে গোপনে হোটেল থেকে বেরিয়ে যান আকালা।’

আকালা

এ প্রেমিক জুটি তাদের সম্পর্কের খবর গোপন রাখতে চান। এ তথ্য জানিয়ে সূত্রটি বলেন, ‘অ্যাঞ্জেলিনা-আকালা সম্পর্কের বিষয়টি গোপন রাখতে চান। এজন্য তারা আলাদা আলাদা গাড়ি করে গোপন প্রবেশপথ দিয়ে হোটেলে ঢুকেন।’

‘মারিয়া কালার্স’ সিনেমার প্রচারের কাজে বর্তমানে লন্ডনে অবস্থান করছেন অ্যাঞ্জেলিনা জোলি। গত শুক্রবার শহরটির সাউথব্যাংক সেন্টারে সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। এতে যোগ দেন অ্যাঞ্জেলিনা-আকালা। তবে তারা আলাদা আলাদাভাবে অনুষ্ঠানে যান।

অ্যাঞ্জেলিনা জোলি

ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে নাম জড়িয়েছে অ্যাঞ্জেলিনা জোলির। ১৯৯৬ সালে জনি লী মিলারকে বিয়ে করেন অ্যাঞ্জেলিনা জোলি। ২০০০ সালে ভেঙে যায় এ সংসার। একই বছর বিলি বব থর্টনকে বিয়ে করেন তিনি। ২০০৩ সালে এ সংসারও ভেঙে যায়।

দ্বিতীয় সংসার ভাঙার ১১ বছর পর অভিনেতা ব্র্যাট পিটকে বিয়ে করেন অ্যাঞ্জেলিনা জোলি। নানা কাদা ছোড়াছুড়ির পর ২০১৯ সালে তৃতীয় সংসারও ভেঙে যায় অ্যাঞ্জেলিনা জোলির।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়