ঢাকা     বুধবার   ২৩ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৭ ১৪৩১

‘আমি সুখী এবং পরিপূর্ণ’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ২৩ অক্টোবর ২০২৪   আপডেট: ০৮:২৩, ২৩ অক্টোবর ২০২৪
‘আমি সুখী এবং পরিপূর্ণ’

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। ২০১১ সালে ‘রকস্টার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে এই মার্কিন অভিনেত্রীর। এরপর ‘মাদ্রাজ ক্যাফে’, ‘হাউজফুল থ্রি’-এর মতো সিনেমা উপহার দিয়েছেন এই আলোচিত নায়িকা।

এক যুগের বেশি সময় ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন নার্গিস। কিন্তু এই জার্নি মোটেও সহজ ছিল না। কারণ হঠাৎ ভারতে যাওয়া, হিন্দি ভাষা না জানা— সব মিলিয়ে জীবনের বাঁকে বাঁকে ছিল নতুন নতুন রহস্য! সব বাধা অতিক্রম করে আজকের নার্গিস ফাখরি।

গত ২০ অক্টোবর ৪৬ বছর বয়সে পা দিয়েছেন নার্গিস ফাখরি। জীবনের এ পর্যায়ে ক্যারিয়ার ও জীবন বোধ নিয়ে ভারতীয় গণমাধ্যম জুমের সঙ্গে কথা বলেন এই অভিনেত্রী।

আরো পড়ুন:

এ আলাপচারিতায় জানতে চাওয়া হয়, আপনি ‘রকস্টার’ সিনেমার মাধ্যমে বলিউড ক্যারিয়ার শুরু করেন। এটা যে ভাষায় (হিন্দি) নির্মিত হয়েছে, সেই ভাষার বিষয়ে তখন কিছুই জানতেন না। ক্যারিয়ারের শুরুতে এমন সিদ্ধান্ত নেওয়া কি ভুল ছিল? জবাবে নার্গিস ফাখরি বলেন, ‘জীবনের কোনো কিছুই ভুল না। এটি শেখার পাঠ মাত্র। জাতিগতভাবেই যদি হিন্দি ভাষার মানুষ হতাম, তবে ব্যাপারটা অন্যরকম হতে পারত। সবকিছু যেভাবে হয়েছে, যেভাবে এখানে এসেছি এসব কিছুর জন্য আমি কৃতজ্ঞ ও আনন্দিত।’

জীবনের কোনো কিছু বদলানোর সুযোগ পেলে কী বদলাতে চাইবেন? এ প্রশ্নের জবাবে নার্গিস ফাখরি বলেন, ‘জীবনের কোনো কিছুই বদলাতে চাই না। বর্তমানে আমি যে অবস্থান এবং জায়গায় আছি, তা নিয়ে আমি সুখী এবং পরিপূর্ণ।’

বড় পর্দায় খুব একটা নিয়মিত নন নার্গিস ফাখরি। মাঝে বিরতি নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন। বিরতি ভেঙে ভারতে ফিরে ফের কাজ শুরু করেছেন তিনি।

নার্গিস ফাখরি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শিব শাস্ত্রী বলবো’। ২০২৩ সালে মুক্তি পায় এটি। বর্তমানে দুটো সিনেমার কাজ তার হাতে রয়েছে। ‘হাউজফুল ফাইভ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়